×
ব্রেকিং নিউজ :
বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক শেখ কামালের আদর্শ যুব সমাজের জন্য এক উজ্জ্বল আলোক বর্তিকা : রাবাব ফাতিমা এপ্রিল-জুনে বিদেশী বিনিয়োগ প্রস্তাব বেড়েছে ৫৩৭.৫১ শতাংশ চসিক প্রশাসকের দায়িত্ব নিলেন সুজন সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ আগস্ট বিনিয়োগ আকৃষ্ট করতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল পরিচালনা করা হবে : আইএসপিআর স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার সাত আসামিকে কারাগারে প্রেরণ
  • আপডেট টাইম : 28/07/2020 03:23 PM
  • 61 বার পঠিত

হলিউডের অস্কার জয়ী অভিনেত্রী অলিভিয়া দে হাভিল্যান্ড মারা গেছেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ১০৪ বছর। রোববার তার নিজ বাসবভনে না ফেরার দেশে পাড়ি জমান এই অভিনেত্রী।

অলিভিয়া দে হাভিল্যান্ডের মৃত্যুর খবরটি সংবাদমাধ্যমকে জানান তার মুখপাত্র লিসা গোল্ডবার্গ। তিনি জানান, দুইবারের অস্কার বিজয়ী অভিনেত্রী প্যারিসে নিজ বাসায় মারা যান। সেখানে প্রায় ৬০ বছর ধরে বসবাস করছিলেন তিনি।

হলিউডের ইতিহাসের অন্যতম সেরা সিনেমা ‘গোন উইথ দ্য উইন্ড’ (১৯৩৯)-এর অভিনেত্রী ছিলেন অলিভিয়া দে হাভিল্যান্ড। অনেক আগেই সিনেমাটি সংশ্লিষ্ট অন্যরা পৃথিবীর মায়া ত্যাগ করেছেন।

কালজয়ী ওই সিনেমাটির একমাত্র জীবিত সাক্ষী ছিলেন অলিভিয়া। কিন্তু শেষ পর্যন্ত তিনিও চলে গেলেন। এই সিনেমার জন্য তিনি অস্কার জিতেছিলেন। এছাড়া তিনি পাঁচবার অস্কারের মনোনয়ন পেয়েছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...