×
ব্রেকিং নিউজ :
বৈরুত বিস্ফোরণে প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক শেখ কামালের আদর্শ যুব সমাজের জন্য এক উজ্জ্বল আলোক বর্তিকা : রাবাব ফাতিমা এপ্রিল-জুনে বিদেশী বিনিয়োগ প্রস্তাব বেড়েছে ৫৩৭.৫১ শতাংশ চসিক প্রশাসকের দায়িত্ব নিলেন সুজন সাবরিনা-আরিফসহ আট জনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ আগস্ট বিনিয়োগ আকৃষ্ট করতে সর্বোচ্চ আন্তরিকতার সঙ্গে কাজ করার আহ্বান প্রধানমন্ত্রীর স্যোশাল মিডিয়ার সার্ভিস প্রোভাইডাররা অপব্যবহারের দায় এড়াতে পারে না : তথ্যমন্ত্রী কক্সবাজারে সেনাবাহিনী ও পুলিশের যৌথ টহল পরিচালনা করা হবে : আইএসপিআর স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক মহাপরিচালক আবুল কালাম আজাদকে দুদকে তলব সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যা মামলার সাত আসামিকে কারাগারে প্রেরণ
  • আপডেট টাইম : 28/07/2020 07:14 PM
  • 66 বার পঠিত

পাবনা ঈশ্বরদী উপজেলার মুলাডুলি ইউনিয়নের আখক্ষেত থেকে সোমবার (২৭’জুলাই) সন্ধ্যায় আশিকুর রহমান আশিক (১৬) নামের এক স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সে পাবনা সদর থানার গাছপাড়া খাঁ পাড়া এলাকার অটোচালক আবুল কাশেমের ছেলে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসীর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত তিনি জানান, সোমবার আছরের পর এলাকার স্থানীয় এক ব্যক্তি আখক্ষেতে ঘাস কাটতে গেলে পচাঁ গন্ধ পেয়ে ভেতরে প্রবেশ করে লাশটি দেখতে পায়। পরে গ্রাম পুলিশের মাধ্যমে থানায় খবর দেয়া হয়। ঈশ্বরদী থানা পুলিশ সন্ধ্যা ছয়টার দিকে মুলাডুলি ইউনিয়নের নিকরহাটা প্যারিস রোডের পাশের আখ ক্ষেত হতে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওসি আরো জানান, আশেপাশের এলাকায় কেউ নিখোঁজ কিনা খোঁজ করতে গিয়ে তিনি পাবনা সদর থানা এলাকায় ২৪ জুলাই নিখোঁজের বিষয়টি সামনে আসে। নিহত আসিকের পরিবার এসে লাশ সনাক্ত করে।

লকডাউনের কারণে ৯ম শ্রেণীর স্কুল ছাত্র আশিক মাঝে মাঝে বাবার অটোরিকশা চালাতো। ওইদিন অটোরিকশা নিয়ে সে বাড়ি হতে বের হয়। কিন্তু দীর্ঘ সময় সে বাড়িতে ফিরে না এলে পরিবারের পক্ষ থেকে সদর থানায় জিডি করা হয়। পুলিশ প্রাথমিক ভাবে ধারণা করছে ঘাতকরা অটো রিকশার জন্য আশিককে খুন করেছে। আসিকের ডান হাত কাটা এবং পেটের ভুড়ি বের হওয়া অবস্থায় পাওয়া গেছে বলে পুলিশ জানায়।

উল্লেখ্য গত ২৪ জুলাই থেকে সে নিখোঁজ ছিল। এ ব্যাপারে পাবনা সদর থানায় পরিবারের পক্ষথেকে জিডি করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...