×
ব্রেকিং নিউজ :
শেখ কামাল ছিলেন দূরদর্শী ও গভীর চিন্তাবোধের অধিকারী: সেতুমন্ত্রী শেখ কামালের সমাধিতে আওয়ামী লীগসহ বিভিন্ন সংগঠনের শ্রদ্ধা নিবেদন শেখ কামালের জন্মদিন একইসাথে আনন্দ ও বেদনার স্মৃতিবাহী : তথ্যমন্ত্রী ৪ সমুদ্রবন্দরকে তিন নম্বর সংকেত কৃষি ও অকৃষি উভয় খাতে উদ্যোক্তা তৈরিতে ব্যাংকগুলোকে এগিয়ে আসার আহবান কৃষিমন্ত্রীর জাতীয় বিশ্ববিদ্যালয়ের পিজিডি প্রোগ্রামে ভর্তি শুরু আগামীকাল বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ৭৯তম প্রয়ান দিবস কাল ধোনিকে সরিয়ে বিশ্ব রেকর্ডের মালিক হলেন মরগান করোনায় কর্মহীন সংস্কৃতিকর্মীদের সহায়তা প্রদান অব্যাহত থাকবে: সংস্কৃতি প্রতিমন্ত্রী আজ থেকে অধস্তন আদালতে স্বাভাবিক কার্যক্রম শুরু
  • আপডেট টাইম : 29/07/2020 10:29 PM
  • 24 বার পঠিত

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় বুধবার (২৯ জুলাই)দুপুরে পূর্ণিমাগাতী এলাকা থেকে এক মোটরসাইকেল ছিনতাইকারীকে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ। ছিনতাইকারী উপজেলার কোনাগাতী গ্রামের শাহ আলমের ছেলে শামীম (২৬)। জানা যায় শামীম দীর্ঘ দিন ধরে একটি ছিনতাইকারী দলের সঙ্গে যুক্ত রয়েছে।

উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মহিদুল ইসলাম জানান, শামীমের সঙ্গে একটি বড় চক্র দীর্ঘদিন ধরে উল্লাপাড়ার বিভিন্ন এলাকায় মোটরসাইকেল ছিনতাই করে আসছে। শামীমের দল বেশ কয়েকটি ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত রয়েছে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ এই ছিনতাইকারী চক্রটির মূল হোতাদের গ্রফতারের জন্য দ্রুত সাড়াশি অভিযান চালাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...