×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০১-১৯
  • ৮৩৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মেহেরপুর জেলার গাংনী উপজেলায় কাঠপোড়ানো ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় ১০টি ইট ভাটাকে ৬০ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।
আজ মঙ্গলবার দিনব্যাপি এ অভিযান পরিচালনা করে পরিবেশ অধিদপ্তরের একটি ভ্রাম্যমাণ আদালত। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান। এসময় পরিবেশ অধিদপ্তরের কুষ্টিয়া জোনের উপ-পরিচালক আতাউর রহমান উপস্থিত ছিলেন।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, অভিযানকালে তমা ব্রিকসকে ৭ লাখ টাকা, জোয়ার্দ্দার ব্রিকসকে ৬ লাখ টাকা, সমতা ব্রিকসকে ৮ লাখ টাকা, রূপসা ব্রিকসকে ৭ লাখ টাকা, থ্রীস্টার ব্রিকসকে ৪ লাখ টাকা, বস ব্রিকসকে ৪ লাখ টাকা, বেস্ট ব্রিকসকে ৫ লাখ টাকা, একতা ব্রিকসকে ৬ লাখ টাকা, ভিশন ব্রিকসকে ৭লাখ টাকা, জনতা ব্রিকসকে ৬ লাখ টাকা জরিমানা করা হয়।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু হাসান জানান, ইটভাটায় কাঠ পোড়ানো ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা আদায়সহ ইট ভেঙে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat