×
  • প্রকাশিত : ২০২১-০১-২৭
  • ৫৭০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের ঊল্লাপাড়ায় এ্যাড. মারুফ-বিন-হাবিবের প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে । সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক পৌর মেয়র, উল্লাপাড়া সরকারি কলেজের সাবেক জিএস, সাবেক ভিপি এ্যাড. মারুফ-বিন-হাবিবের প্রথম মৃত্যু বার্ষিকী পালন উপলক্ষে মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের সহযোগিতায় দোয়া মাহফিল এবং করা হয় ।

মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম মহোদয়ের নেতৃত্বে বেলা ১১ টার দিকে শোক র‌্যালি বের করা হয় । র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা আওয়ামিলীগ কার্যালয়ে এসে শেষ হয় ।

উপজেলা আওয়ামীলীগের আহবায়ক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা এর সভাপতিত্বে মারুফের রাজনৈতিক জীবনের উপর বক্তব্য রাখেন সিরাজগঞ্জ-৪ আসনের জাতীয় সংসদ সদস্য জনাব তানভীর ইমাম, পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামিলীগ যুগ্ন আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী, ফয়সাল কাদের রুমি, উপজেলা যুবলীগের আহবায়ক মীর আরিফুল ইসলাম উজ্জল, সলপ ইউনিয়ন৷ আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকত ওসমান প্রমুখ । তার বিদেহি আত্ত্বার মাকফিরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয় ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat