×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২১-০২-০৫
  • ৭০৯ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলায় আজ কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় সড়ক পারাপারের দুইটি বাসের মাঝখানে চাপাপড়ে তিন পথচারী নিহত হয়েছেন।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় বোরাক পরিবহন ও হোমনা সুপার সার্ভিসের গাড়ি দু’টি পাল্লা দিয়ে চালানোর সময় এক পর্যায়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- আবু বকর সিদ্দিক (২০), ওহিদুল (৩২) ও সজীব সরকার (২৮)।
নিহত আবু বকর সিদ্দিক নারায়নগঞ্জ জেলার কাঁচপুর ইউনিয়নের রায়েরচেক এলাকার ফজল করিমের পুত্র। নিহত ওহিদুলের বাড়ি রংপুর সদরের শ্যামপুর গ্রামে এবং নিহত সজীব সরকার চাঁদপুর জেলার উত্তর মতলব থানার উদ্দমদি গ্রামের মৃত নকুল সরকারের পুত্র। নিহত ওহিদুল ও সজীব কাঁচপুর এলাকায় ভাড়া থাকতেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, কাঁচপুর বাসস্ট্যান্ডে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর সেতুর চট্টগ্রামগামি লেনে বোরাক পরিবহন (ঢাকা মেট্রো- ব ১৪-২৫৮৬) ও হোমনা সুপার সার্ভিস (ঢাকা মেট্রো- জ ১৪-০৯৩৭) প্রতিযোগিতা করছিলো। একপর্যায়ে বোরাক পরিবহনের বাসটি কাঁচপুর ওভারব্রিজের ঢালুতে যাত্রী উঠানামার জন্য থামানো হলে হোমনা সুপার সার্ভিসের বাসটি বোরাক-এর বাসটিকে পেছন দিকে ধাক্কা দেয়।এ সময় বোরাক পরিবহনের বাসটির পিছন দিক দিয়ে সড়ক পারাপার হতে থাকা তিন পথচারী দুইবাসের মাঝখানে চাপা পড়ে গুরুতর আহত হন। কাঁচপুর হাইওয়ে থানার পুলিশ তাদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।
কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান জানান, নিহত তিনজনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়নগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা হয়েছে।তিনি জানান, বাস দু’টি আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat