Logo
×
ব্রেকিং নিউজ :
চসিকের স্বাস্থ্যসেবা ঢেলে সাজানো হবে : মেয়র শিশু রাকিবকে হত্যার অপরাধের শাস্তি একটি বার্তা : এটর্নি জেনারেল দেশে এ পর্যন্ত ২৩ লক্ষাধিক মানুষ করোনা টিকা নিয়েছেন লক্ষ্মীপুর-২ আসনের সংসদ সদস্য মোহাম্মদ শহিদ ইসলামের (পাপুল) সদস্য পদ বাতিল শিক্ষা-প্রতিষ্ঠান খুলে দেয়ার বিষয় পর্যালোচনায় প্রধানমন্ত্রীর নির্দেশ নিজ মাঠে কাডিজের সঙ্গে ড্র করলো বার্সেলোনা প্রধানমন্ত্রী দ্রুততম সময়ে করোনার টিকার ব্যবস্থা করেছেন : হুইপ ইকবালুর রহিম সড়ক দুর্ঘটনায় নাটোরে পুলিশ সদস্য ও বগুড়ায় ব্যাংকের ম্যানেজার নিহত যশোর পৌর নির্বাচন ২৮ ফেব্রুয়ারি হবে না : সিইসি দেশের সব বিশ্ববিদ্যালয় খুলবে ২৪ মে : শিক্ষামন্ত্রী
  • আপডেট টাইম : 09/02/2021 07:33 PM
  • 23 বার পঠিত

টলিউডের নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশান সিং। দিন দিন আরও বেশি করে যেন আবেগপ্রবণ হয়ে উঠছেন রোশান। সামাজিক মাধ্যমের পোস্টে বারবার তুলে ধরার চেষ্টা করছেন নিজের মনের কথা। এবার ইনস্টাগ্রামের স্টোরিতে তুলে ধরলেন সেরকম কথা।

রবিবার ইনস্টাগ্রামে একটি স্টোরিতে রোশান সিং লেকেন, ‘আমায় নিয়ে কখনও যদি কারও কাছে খারাপ গল্প শোনেন, বুঝে নেবেন তার সঙ্গে আমার খুব ভালো সম্পর্ক ছিল।’যদিও রোশানের এই পোস্ট নিয়ে প্রশ্ন উঠেছে নেটিজেনের একাংশের মনে। কার সঙ্গে সুসম্পর্কের কথা বলছেন রোশান? ইঙ্গিতপূর্ণ পোস্টটি কি শ্রাবন্তীকে উদ্দেশ করে? যদিও পুরো বিষয়টিকে ঠাট্টার ছলে উড়িয়ে দিয়ে ইনস্টাগ্রামে আরও একটি স্টোরি পোস্ট করেন রোশান।সেখানে তিনি লেখেন, ‘তার প্রতিটা রিলই মজা এবং বিনোদনের জন্য করে থাকে তিনি। কাউকে ব্যক্তিগতভাবে দুঃখ দেওয়ার উদ্দেশে নয়।’কয়েক দিন আগে শ্রাবন্তী-পুত্র অভিমন্যুর একটি পোস্ট শোরগোল ফেলে দিয়েছিল নেটদুনিয়ায়। ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে ‘বডি বিল্ডার’-দের ঘিলুতে বুদ্ধির অভাব বলে কটাক্ষ করেছিলেন তিনি। যদিও কাকে উদ্দেশ করে সেই পোস্ট করেছিলেন শ্রাবন্তী-পুত্র, তা স্পষ্ট করেননি্ রোশানের ইনস্টা স্টোরি কি সেই পোস্টের পালটা? ভাবাচ্ছে নেটিজেনের একাংশকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...