×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০২-১২
  • ৬১৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৪তম আসরের নিলাম তালিকায় সাকিব আল হাসানসহ মোট চারজন খেলোয়াড় স্থান পেয়েছেন।
সাকিব ছাড়া অন্য তিন বাংলাদেশি হলেন- পেসার মুস্তাফিজুর রহমান, ব্যাটসম্যান মাহমুদুল্লাহ রিয়াদ ও অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন।
সর্বোচ্চ ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে আছেন সাকিব। ভিত্তিমূল্যে এক কোটি রুপিতে আছে মুস্তাফিজ। আর মাহমুদুল্লাহর ভিত্তিমূল্য ৭৫ লাখ রুপি এবং সাইফউদ্দিনের ভিত্তিমূল্য ৫০ লাখ রুপি।
আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ও সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতে ৬৩টি ম্যাচ খেলেছেন সাকিব। আর ২০১৬ সালে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএলে অভিষেক হয় মুস্তাফিজের। ঐ আসরে শিরোপা জিতে হায়দারাবাদ। আসরের সেরা উদীয়মান খেলোয়াড়ও হন তিনি। এরপর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলেছেনে ফিজ। আইপিএলে সর্বমোট ২৪টি ম্যাচ খেলেছেন তিনি।
দেশি-বিদেশি মিলিয়ে ২৯২ জনের নিলাম অনুষ্ঠিত হবে। আগামী ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৩টায় চেন্নাইয়ে হবে ১৪তম আসরের নিলাম।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat