Logo
×
ব্রেকিং নিউজ :
দেশের সব কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ৩১ জুলাই দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৭, সুস্থ ৮৯৪ জন জনগণের জন্য খাদ্য, বাসস্থান ও টিকার প্রাধান্য দিচ্ছে সরকার : প্রধানমন্ত্রী সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান রাষ্ট্রপতির দন্ডিত আসামীকে দিয়ে বিএনপি’র সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠান উদ্বোধন মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান প্রদর্শন : সেতুমন্ত্রী মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতিতে শিষ্টাচার লংঘিত হয়েছে : তথ্যমন্ত্রী গত ১০ বছরে বাংলাদেশের অর্থনীতি ভালো অগ্রগতি অর্জন করেছে : বঙ্গবন্ধুর গতিশীলতা ও দূরদর্শিতার উপর ভিত্তি করে তৈরি হয়েছে বাংলাদেশের পররাষ্ট্রনীতি : পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে ২০৫০ সালের মধ্যে প্রতি চারজনে একজন শ্রবণ সমস্যায় ভুগবে : ডব্লিওএইচও মিয়ানমারে অভ্যুত্থান বিরোধী বিক্ষোভকালে নিরাপত্তা বাহিনীর গুলি
  • আপডেট টাইম : 17/02/2021 08:27 PM
  • 40 বার পঠিত

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য মুহাম্মদ ফারুক খান এমপি আজ বলেছেন, বীর মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দিয়েছে আওয়ামীলীগ সরকার।
তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের মধ্য দিয়ে আজ আমরা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছি। সেই বীর মুক্তিযোদ্ধাদের সম্মানী ভাতা ১২ হাজার টাকা থেকে বাড়িয়ে ২০ হাজার টাকা করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আগামীতে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানীভাতা আরও বাড়ানো হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য তিনি সকলে কাছে দোয়া কামনা করেন।
আজ বুধবার বেলা ১১ টায় জেলার মুকসুদপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে মুকসুদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কাবির মিয়া, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, মুকসুদপুর পৌরসভার মেয়র এডভোকেট আতিকুর রহমান মিয়া, উপজেলা প্রকৌশলী সজল কুমার দত্ত, যুব উন্নয়ন কর্মকর্তা সাইদুর রহমান প্রমুুখ বক্তব্য রাখেন।
অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, দুইকোটি ৪০লাখ টাকা ব্যয়ে নির্মিত সম্প্রসারিত উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে রয়েছে আধুনিক কনফারেন্স রুম, কমিউনিটি সেন্টার এবং বীর মুক্তিযোদ্ধাদের দাপ্তরিক কার্যক্রমের জন্য অফিস রুম।
এছাড়াও মুহাম্মদ ফারুক খান এমপি বুধবার দিনব্যাপী মুকসুদপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন কার্যক্রম পরিদর্শন ও নবনির্মিত অবকাঠামো উদ্বোধন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...