Logo
×
ব্রেকিং নিউজ :
আজ ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১০ জনের মৃত্যু কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা বিএনপি’র ৭ মার্চ পালনের ঘোষণা রাজনৈতিক ভন্ডামি ছাড়া আর কিছুই নয় : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী এটি বাংলাদেশের জন্য একটি ভালো বছর : পররাষ্ট্রমন্ত্রী ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর উক্তি ও ছবি সম্বলিত ই-পোস্টার প্রকাশ অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমির হোসেন আমু এমপি পরিবেশ সুরক্ষায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানালেন শাহাব উদ্দিন
  • আপডেট টাইম : 17/02/2021 08:34 PM
  • 44 বার পঠিত

কুমিল্লা (দক্ষিণ) দাউদকান্দি উপজেলার ভেলানগর গ্রামে বুধবার ভোররাত ৪টায় বসতঘরে অগ্নিকান্ডে ঘটনায় মা ও মেয়ের মৃত্যু হয়েছে। মৃতরা হলেন- ওই গ্রামের কুয়েত প্রবাসী মোহাম্মদ আলীর স্ত্রী ছালেহা বেগম (৩৫) এবং তার মেয়ে ফারজানা আক্তার (৮)।
পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, ভোররাতে প্রবাসী মোহাম্মদ আলীর বসতঘরে আগুন লাগলে মুহুর্তের মধ্যে পুরো ঘরে আগুন ছড়িয়ে পড়ে। এ সময় ঘরে ঘুমন্ত ছালেহা বেগম ও তার মেয়ে ফারজানা আক্তার আগুনে পুড়ে মারা যান। অগ্নিকান্ডের সঠিক কারণ জানা যায়নি । গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সাইফুল ইসলাম আগুনের ঘটনায় মা-মেয়ের মৃত্যুর বিষয়টি বাসসকে নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...