Logo
×
ব্রেকিং নিউজ :
আজ ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১০ জনের মৃত্যু কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা বিএনপি’র ৭ মার্চ পালনের ঘোষণা রাজনৈতিক ভন্ডামি ছাড়া আর কিছুই নয় : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী এটি বাংলাদেশের জন্য একটি ভালো বছর : পররাষ্ট্রমন্ত্রী ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর উক্তি ও ছবি সম্বলিত ই-পোস্টার প্রকাশ অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমির হোসেন আমু এমপি পরিবেশ সুরক্ষায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানালেন শাহাব উদ্দিন
  • আপডেট টাইম : 19/02/2021 09:43 PM
  • 17 বার পঠিত

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় গতকাল রাত ১০টায় মোটর সাইকেল ও ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন ভারতীয় নাগরিক সহ ৩ মোটর সাইকের আরোহী নিহত এবং জন গুরুতর আহত হয়েছে। মৃতরা হলো উপজেলার মাইঝখার (রামপুর) গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল হোসেন (২৩), শিমরাইল গ্রামের সাতপাড়া এলাকার বোরহান মিয়ার ছেলে পায়েল মিয়া (২১) ও অপরজন ভারতের বিশালঘর থানার মিয়াপাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে আমজাদ হোসেন (২৫)। অপরদিকে গুরুতর আহত হাসান মিয়া (২১) শিমরাইল গ্রামের সহিদ মিয়ার ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।
স্থানীয় ও পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টার সময় উপজেলার পানিয়ারুপ গ্রামের ভিতরের রাস্তা দিয়ে একটি মোটরসাইকেলে করে চারজন যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাছবাহী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই ৩ জন মারা যায় এবং একজন গুরুতর আহত হয়। রাতেই নিহতের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। আহত হাসানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূইয়া জানান, পানিয়ারুপ গ্রামের সরু রাস্তা দিয়ে চারজন একটি মোটর সাইকেল দিয়ে যাওয়ার সময় ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে তিনজনের মৃত্যু ও একজন আহত হয়। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...