×
ব্রেকিং নিউজ :
গাজাসহ অন্যান্য বৈশ্বিক ইস্যুর কারণে রোহিঙ্গা ইস্যু যেন বিলীন হয়ে না যায়: দুর্যোগ ও ত্রাণ প্রতিমন্ত্রী ২০৫০ সালের মধ্যে জলবায়ু পরিবর্তন মোকাবেলায় প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী পদে থেকেই ইউপি চেয়ারম্যানরা উপজেলা নির্বাচন করতে পারবেন : হাইকোর্ট ঢাকা ছাড়লেন কাতারের আমির কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড
  • প্রকাশিত : ২০২১-০২-১৯
  • ৬৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবায় গতকাল রাত ১০টায় মোটর সাইকেল ও ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে একজন ভারতীয় নাগরিক সহ ৩ মোটর সাইকের আরোহী নিহত এবং জন গুরুতর আহত হয়েছে। মৃতরা হলো উপজেলার মাইঝখার (রামপুর) গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল হোসেন (২৩), শিমরাইল গ্রামের সাতপাড়া এলাকার বোরহান মিয়ার ছেলে পায়েল মিয়া (২১) ও অপরজন ভারতের বিশালঘর থানার মিয়াপাড়া গ্রামের আবদুল কাদেরের ছেলে আমজাদ হোসেন (২৫)। অপরদিকে গুরুতর আহত হাসান মিয়া (২১) শিমরাইল গ্রামের সহিদ মিয়ার ছেলে। তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে। তার অবস্থাও আশংকাজনক।
স্থানীয় ও পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে ১০টার সময় উপজেলার পানিয়ারুপ গ্রামের ভিতরের রাস্তা দিয়ে একটি মোটরসাইকেলে করে চারজন যাওয়ার সময় বিপরীত দিক থেকে আসা একটি মাছবাহী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটর সাইকেল আরোহীরা ছিটকে পড়ে গিয়ে ঘটনাস্থলেই ৩ জন মারা যায় এবং একজন গুরুতর আহত হয়। রাতেই নিহতের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়। আহত হাসানকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে। পুলিশ নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।
কসবা থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ আলমগীর ভূইয়া জানান, পানিয়ারুপ গ্রামের সরু রাস্তা দিয়ে চারজন একটি মোটর সাইকেল দিয়ে যাওয়ার সময় ট্রাক্টরের সাথে সংঘর্ষ হলে তিনজনের মৃত্যু ও একজন আহত হয়। ঘাতক ট্রাক্টরটিকে আটক করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat