Logo
×
ব্রেকিং নিউজ :
আজ ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস ঐতিহাসিক ৭ মার্চ জাতীয় দিবস উদযাপন উপলক্ষে কর্মসূচি দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো ১০ জনের মৃত্যু কমনওয়েলথে অনুপ্রেরণাদায়ী শীর্ষ ৩ মহিলা নেতার অন্যতম শেখ হাসিনা বিএনপি’র ৭ মার্চ পালনের ঘোষণা রাজনৈতিক ভন্ডামি ছাড়া আর কিছুই নয় : ওবায়দুল কাদের বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণের মাধ্যমে নিরস্ত্র বাঙালি সশস্ত্র বাঙালিতে রূপান্তরিত হয়েছিল : তথ্যমন্ত্রী এটি বাংলাদেশের জন্য একটি ভালো বছর : পররাষ্ট্রমন্ত্রী ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধুর উক্তি ও ছবি সম্বলিত ই-পোস্টার প্রকাশ অসাম্প্রদায়িক বাংলাদেশের গড়তে সবাইকে একযোগে কাজ করতে হবে : আমির হোসেন আমু এমপি পরিবেশ সুরক্ষায় সবাইকে সচেতন হওয়ার আহ্বান জানালেন শাহাব উদ্দিন
  • আপডেট টাইম : 19/02/2021 11:24 PM
  • 15 বার পঠিত

ধর্ম প্রতিমন্ত্রী মোঃ ফরিদুল হক খান বলেছেন, ইসলামের খেদমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার যে অবদান রেখেছেন তা বাংলাদেশের ইতিহাসে অতুলনীয়।
আজ বিকেলে পচাবহলা জয়তুননেছা উচ্চ বিদ্যালয় মাঠে বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর সদর ইউনিয়ন শাখা আয়োজিত এক গণসংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
ফরিদুল হক খান আরো বলেন, প্রায় নয় হাজার কোটি টাকা ব্যয়ে দেশের জেলা ও উপজেলায় ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ একটি অবিস্মরণীয় ঘটনা।
তিনি বলেন, মুসলিম বিশ্বের কোন দেশে একসাথে সরকারি ব্যয়ে এত বিশাল সংখ্যক মসজিদ নির্মিত হয়েছে কিনা তা আমার জানা নেই।
প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী হজ ব্যবস্থাপনার অভূতপূর্ব উন্নয়ন সাধন করেছেন।তিনি ডিজিটাল হজ ব্যবস্থাপনা প্রতিষ্ঠা করেছেন। হজযাত্রীগণ বাংলাদেশেই সৌদি আরবের ইমিগ্রেশনের সম্পন্ন করছেন।
ফরিদুল বলেন, এ দেশের মানুষ বারবার ভোট দিয়ে নৌকার প্রতি সম্মান দেখিয়েছে। প্রধানমন্ত্রী দেশের মানুষের জন্য নিরলসভাবে উন্নয়ন কার্যক্রম বাস্তবায়ন করে তার প্রতিদান দিয়ে যাচ্ছেন। মানুষের জীবনমান উন্নয়নের জন্য তিনি দিনরাত পরিশ্রম করছেন। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নত বিশ্বে উন্নীত হচ্ছে। তাই দেশের সকলকে নিজ নিজ অবস্থান থেকে আমাদের সকলকে আরো বেশী দায়িত্বশীল হয়ে দেশের কল্যাণে কাজ করতে হবে।
বাংলাদেশ আওয়ামী লীগ ইসলামপুর সদর ইউনিয়ন শাখার সভাপতি মোঃ আব্দুর রশিদ মন্ডল এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরও বক্তব্য রাখেন ইসলামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম জামাল আবদুল নাসের চৌধুরী (বাবুল), ইসলামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ বারী মন্ডল, আওয়ামী লীগ ইসলামপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আব্দুস সালাম, সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মোঃ আব্দুল লতিফ সরকার, সহ সভাপতি ও সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাবিবুর রহমান চৌধুরী (শাহিন), দপ্তর সম্পাদক মোঃ রেজাউল হক প্রমুখ।
এর আগে ধর্ম প্রতিমন্ত্রী ইসলামপুর উপজেলার সদর ইউনিয়ন এর বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...