Logo
×
ব্রেকিং নিউজ :
দেশের সব কৃষি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ৩১ জুলাই দেশে গত ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ৭, সুস্থ ৮৯৪ জন জনগণের জন্য খাদ্য, বাসস্থান ও টিকার প্রাধান্য দিচ্ছে সরকার : প্রধানমন্ত্রী সরকারি ব্যয়ে স্বচ্ছতা নিশ্চিত করতে সিএজি’র প্রতি আহ্বান রাষ্ট্রপতির দন্ডিত আসামীকে দিয়ে বিএনপি’র সুবর্ণ জয়ন্তীর অনুষ্ঠান উদ্বোধন মুক্তিযুদ্ধের প্রতি অসম্মান প্রদর্শন : সেতুমন্ত্রী মুশতাকের মৃত্যুতে বিদেশিদের বিবৃতিতে শিষ্টাচার লংঘিত হয়েছে : তথ্যমন্ত্রী গত ১০ বছরে বাংলাদেশের অর্থনীতি ভালো অগ্রগতি অর্জন করেছে : বঙ্গবন্ধুর গতিশীলতা ও দূরদর্শিতার উপর ভিত্তি করে তৈরি হয়েছে বাংলাদেশের পররাষ্ট্রনীতি : পররাষ্ট্রমন্ত্রী বিশ্বে ২০৫০ সালের মধ্যে প্রতি চারজনে একজন শ্রবণ সমস্যায় ভুগবে : ডব্লিওএইচও মিয়ানমারে অভ্যুত্থান বিরোধী বিক্ষোভকালে নিরাপত্তা বাহিনীর গুলি
  • আপডেট টাইম : 21/02/2021 04:13 PM
  • 27 বার পঠিত

 যথাযোগ্য মর্যাদায় মাগুরায় আজ রোববার শহীদ দিবস ও আন্তর্জাতিক মার্তৃভাষা দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে একুশের প্রথম প্রহরে মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজ শহীদ মিনারে সর্বপ্রথম পুস্পস্তবক অর্পণ করেন হাইকোর্ট আপিল বিভাগের বিচারপতি মির্জা হোসেন হায়দার ও হাইকোর্টের বিচারপতি খায়রুল আলম, সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, মাগুরার জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু প্রমুখ।
এছাড়া জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন বিভিন্ন রাজনৈতিক দল ও তাদের অঙ্গ সহযোগী সংগঠন সমূহ, মাগুরা প্রেসক্লাবসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পুস্পস্তবক অর্পণ করা হয়। এরপর সকাল সাতটায় জেলা প্রশাসকের নেতৃত্বে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি প্রভাতফেরী শহর প্রদক্ষিণ করে শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...