×
ব্রেকিং নিউজ :
সামষ্টিক অর্থনৈতিক স্থিতিশীলতা বজায় রাখা সরকারের লক্ষ্য : অর্থ প্রতিমন্ত্রী বান্দরবানে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার ৭ জন কারাগারে জিম্বাবুয়ে সিরিজের জন্য বিসিবির প্রাথমিক দল ঘোষণা বান্দরবানের থানচি, রোমা ও রোয়াংছড়ি উপজেলা নির্বাচন স্থগিত লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত আগামীকাল ব্যাংককের উদ্দেশে রওনা দেবেন প্রধানমন্ত্রী রাজস্ব আয় ১৫.২৩ শতাংশ প্রবৃদ্ধি অর্জন প্রধানমন্ত্রী জাতীয় সংসদের সকল উন্নয়নের পৃষ্ঠপোষক : স্পিকার স্থিতিশীল সরকার থাকায় দেশে উন্নয়ন হয়েছে : ওবায়দুল কাদের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস
  • প্রকাশিত : ২০২১-০৩-০১
  • ৬০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ মোদি করোনাভাইরাসের টিকার প্রথম ডোজ গ্রহণ করেছেন। সোমবার সকালে দিল্লির এআইআইএমএস হাসপাতালে এ টিকা নেন তিনি।
এ সময়ে তিনি যোগ্য সকলকে টিকা নেয়ারও আহ্বান জানান।নরেন্দ্র মোদি ভারতে স্থানীয়ভাবে উদ্ভাবিত করোনার টিকা ‘কোভ্যাক্সিন’ নিয়েছেন।
টিকা নেয়ার পর এক টুইট বার্তায় তিনি বলেছেন, এআইআইএমএস এ কোভিড ১৯ এর প্রথম ডোজ গ্রহণ করেছি। কোভিড ১৯ এর বিরুদ্ধে বিশ্ব লড়াইকে আরো জোরদার করতে আমাদের ডাক্তার ও বিজ্ঞানীরা যেভাবে দ্রুততার সঙ্গে কাজ করেছে তা উল্লেখযোগ্য।
সবাইকে করোনার টিকা নেওয়ারও আহ্বান জানান তিনি। মোদি বলেন, ‘আসুন, আমরা সবাই মিলে ভারতকে করোনামুক্ত করি।’
এক বিবৃতিতে ভারতের প্রধানমন্ত্রীর কার্যালয় বলেছে, মোদি দ্বিতীয় ধাপের টিকাদান কর্মসূচির শুরুতেই টিকা নেয়ার সিদ্ধান্ত নেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat