×
ব্রেকিং নিউজ :
জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধিতে ২৫ তম বিসিএস ফোরামের শ্রদ্ধা ড্রিমলাইনারের কারিগরি বিষয়ে বোয়িংয়ের সঙ্গে কথা বলতে বিমানের প্রতি পর্যটনমন্ত্রীর নির্দেশ জাতির পিতার সমাধিতে অগ্রণী ব্যাংকের দুই ডিএমডির শ্রদ্ধা সরকার হজযাত্রীদের সর্বোত্তম সেবা দিতে বদ্ধপরিকর : ধর্মমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা তৃণমুল পর্যায়ে স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছেন : হুইপ ইকবালুর রহিম উপজেলা নির্বাচনের সময় আওয়ামী লীগের সম্মেলন ও কমিটি গঠন বন্ধ থাকবে : ওবায়দুল কাদের কাল থেকে নিয়মিত বিচারিক কার্যক্রমে ফিরছে সুপ্রিম কোর্ট : তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না তাপদাহের কার সব স্কুল-কলেজ ৭ দিন বন্ধ থিম্পুতে বাংলাদেশ ও ভুটানের পররাষ্ট্র বিষয়ক পর্যালোচনা সভা অনুষ্ঠিত সেনা ঘাঁটিতে বিস্ফোরণের সময় আকাশে কোনো ড্রোন বা বিমান ছিল না : ইরাক
  • প্রকাশিত : ২০২১-০৩-২৫
  • ৫৬২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চট্টগ্রাম নগরের সিনেমা প্যালেস মোড়ে ১০ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন কক্সবাজার জেলার মো. জাফর আলমের ছেলে মো. সরওয়ার কামাল (২২) ও মৃত গুরা মিয়ার মেয়ে রশিদা বেগম (৫৯)। তবে এ সময় দৌড়ে পালিয়ে যান আরও এক নারী মাদককারবারী রোজিনা বেগম (৩৮)।
বৃহস্পতিবার ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে জানায় পুলিশ।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নেজাম উদ্দিন জানান, তাদের কাছে তথ্য ছিল সিনেমা প্যালেস মোড়ে অবস্থান করছে কয়েকজন মাদক কারবারি। সেই তথ্যর ভিত্তিতে পুলিশের একটি টিম অভিযানে যায়। কিন্তু পুলিশ দেখেই পালানোর চেষ্টা করে মাদক পাচারকারীরা। ধাওয়া দিয়ে দুই পাচারকারীকে ধরে ফেলে পুলিশ। জেরার মুখে মাদক পাচারের কথা স্বীকার করে নেয় তারা। পরে পলাতক রোজিনা বেগমসহ তিনজনকে আসামি করে একটি মামলা করা হয়। পলাতক আসামিকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।
তিনি বলেন, পলাতক আসামি রোজিনা বেগম মূলত সীমান্তবর্তী এলাকা কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গাঁজা সরবরাহ করছিলেন। পরস্পর যোগসাজেশে এ তিন আসামি বিক্রির উদ্দেশ্যে মাদকদ্রব্যগুলো নিজেদের কাছে রেখেছিল। তাদের কাছে থাকা তিনটি ব্যাগ থেকে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat