×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৩-২৯
  • ৫০৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

দেশে সাম্প্রতিক সময়ে চলমান সহিংসতা-সংঘাত ও হানাহানির ফলে প্রাণহানির ঘটনার শান্তিপূর্ণ অবসান ঘটানোর জন্য সবার প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম.কাদের।
আজ এক বিবৃতিতে তিনি এই আহ্বান জানিয়ে আরো বলেন, অনতিবিলম্বে চলমান বিরোধ ও সংঘাতময় পরিস্থিতির অবসান ঘটাতে হবে।
বিবৃতিতে তিনি সাম্প্রতিক ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে আরো বলেন, গত কয়েক দিনের বিক্ষোভে বিপুল সংখ্যক হতাহতের ঘটনা ঘটে গেছে। সরকারের সাথে যদি কোনো মহলের মধ্যে মতবিরোধ সৃষ্টি হয়, তার মীমাংসা রক্তাক্ত পথে হতে পারে না। এটা অনভিপ্রেত, অনাক্সিক্ষত এবং নিন্দনীয়। দমন-পীড়নে সংকট আরো ঘণিভূত হয়। স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং জাতির পিতার জন্মশত বার্ষিকী উদযাপনের মধ্যে যে প্রাণহানির ঘটনা ঘটেছে তা দ্রুত অবসান ঘটাতে হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat