×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৪-০১
  • ৬৫৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্যবিধি না মানায় জেলায় ৩০ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।জেলা প্রশাসকের কার্যালয় এলাকা, শহরের উমেদ নগর সিএনজি স্ট্যান্ড ও বানিয়াচং উপজেলার নতুন বাজার এলাকায় বৃহস্পতিবার বিকেলে এই জরিমানা করেন পৃথক ভ্রাম্যমাণ আদালত।
জেলা প্রশাসন সূত্রে জানা যায়, শহরের জেলা প্রশাসের কার্যালয়ের সামনে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফিয়া আমিন পাপ্পা ১১ জনকে ১ হাজার ১০০ টাকা, উমেদ নগর সিএনজি স্টেশন এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট আমিনা খাতুন ১০ জনকে ২৫০ টাকা এবং বানিয়াচং উপজেলার নতুন বাজারের ৯ জনকে ৫০০ টাকা জরিমানা করেন সহকারী কমিশনার ভূমি ইফফাত আরা জামান ঊর্মি।
আমিনা খাতুন জানান, অভিযানকালে জরিমানা আদায়ের চেয়েও সচেতনতা বৃদ্ধি করাই ছিল মূল উদ্দেশ্য। সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat