×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৪-০৪
  • ৬৮৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

জয়পুরহাট জেলায় আত্মবিশ্বাসে আত্মরক্ষা স্লোগানে নারীদের ‘আত্মরক্ষা কৌশল ও আতœ¥বিশ্বাস উন্নয়ন’ শীর্ষক সাত দিনব্যাপী প্রশিক্ষণ আজ রোববার বেলা ১১টায় শেষ হয়েছে।
জয়পুরহাট স্টেডিয়াম মাঠে সাত দিনব্যাপী আয়োজিত প্রশিক্ষণ শেষে অংশগ্রহণকারী ৩৮ জন নারীর মাঝে সনদ বিতরণ করা হয়। পরিবেশবাদী যুব সংগঠন গ্রিন ভয়েস বহ্নিশিখার উদ্যোগে ‘বলীয়ান নারী’ ৭ দিন ব্যাপী এ প্রশিক্ষণের আয়োজন করে। আত্মরক্ষা কৌশল ও আত্মবিশ্বাস উন্নয়ন’ শীর্ষক সাত দিনব্যাপী প্রশিক্ষণ শেষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ইশরাত ফারজানা। সমাপনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গ্রিন ভয়েস এর প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক আলমগীর কবির , জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহবুব মোরশেদুল আলম লেবু, জয়পুরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ ম আব্দুর রহমান রনি প্রমুখ । যে কোন বিপদে নারীরা যেন নিজেদের রক্ষা করতে পারেন সেইজন্য এ প্রশিক্ষণ অনেক কাজে আসবে বলে আশাবাদ ব্যক্ত করেন বক্তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat