×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২১-০৫-১৩
  • ৬০৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পবিত্র ঈদ উল ফিতরকে সামনে রেখে সিলেটে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে মহানগর পুলিশ। মোতায়েন করা হয়েছে পোশাক ও সাদাপোশাকে প্রায় তিন হাজার সদস্য। তারা দিনরাত মানুষের জান ও মালের নিরাপত্তায় নিয়োজিত রয়েছে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি, গণমাধ্যম) বিএম আশরাফ উল্যাহ তাহের এ তথ্য নিশ্চিত করে জানান, সরকার ঘোষিত বিধিনিষেধের মধ্যেও সিলেটের মার্কেটে ঈদের কেনাকাটা চলছে। এ অবস্থায় মানুষ যেনো স্বাস্থ্যবিধি মেনে এবং নিরাপদে কেনাটাকা করতে পারে সে ব্যবস্থা নিয়েছে পুলিশ।
পেট্রোল ডিউটি, মোড়ে মোড়ে ও শপিংমলে টহলের পাশাপাশি সাদাপোশাকে পুলিশ মোতায়েন করা হয়েছে জানিয়ে তিনি বলেন, সব জায়গায় পুলিশের বিশেষ নিরাপত্তা জোরদার করা হয়েছে। এর ফলে গত কয়েকদিনের কেনাকাটা ও লেনদেনের মধ্যে ছিনতাইসহ উল্লেখযোগ্য কোন অপরাধের খবর পাওয়া যায়নি। জনগণের নিরাপত্তায় ঈদ উপলক্ষে সিলেট মহানগর পুলিশ সদস্যদের ছুটিও বাতিল করা হয়েছে।
সিলেট মহানগরে ৬ থানা এলাকায় ১ হাজার ১৪৫টি মসজিদে ঈদের জামাত হওয়ার কথা রয়েছে। এসব জায়গায় পুলিশের নিরাপত্তা ব্যবস্থা নেয়া হয়েছে।
ঈদের আগে ও পরে জুয়েলারিসহ গুরুত্বপূর্ণ মার্কেট, ব্যাংক-বীমা অফিসে তাদের নিজস্ব নিরাপত্তাকর্মী থাকলেও সেসব এলাকায় সিলেট মহানগর পুলিশের বিশেষ নিরাপত্তা জোরদার থাকবে বলে জানিয়েছেন আশরাফ উল্যাহ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat