×
ব্রেকিং নিউজ :
নিত্যপ্রয়োজনীয় পণ্য আমদানির বিকল্প ব্যবস্থা হচ্ছে : বাণিজ্য প্রতিমন্ত্রী ড. ওয়াজেদ মিয়ার সমাধিতে রংপুরের বিভাগীয় কমিশনারের শ্রদ্ধা গোপালগঞ্জে গ্রাম পুলিশের 'বুনিয়াদি প্রশিক্ষণ কোর্স ' শুরু মারমাদের জল উৎসবের মধ্য দিয়ে সমাপ্ত হলো পাহাড়ের বৈসাবী উৎসব বরগুনায় সাংসদকে সংবর্ধনা ও মেয়র কাউন্সিলরদের অভিষেক বিদেশে কর্মী প্রেরণে রিক্রুটিং এজেন্সিকে মানবিক হওয়ার আহ্বান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আলবার্টা পার্লামেন্টে বাংলা নববর্ষ উদযাপিত বিশ্ববিদ্যালয়গুলোতে কারিকুলাম যুগোপযোগী করার তাগিদ রাষ্ট্রপতির কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ : স্পিকার বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের চূড়ান্ত রাউন্ডের খেলা ২০ এপ্রিল
  • প্রকাশিত : ২০২১-০৫-২৬
  • ৭১৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ছবি: সংগৃহীত

সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও করিমপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়রম্যান আছাব উদ্দিন সরদার (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে দিরাই পৌর সদরস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
আছাব উদ্দিন সরদারের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি, মুহিবুর রহমান মানিক এমপি, ড. জয়া সেনগুপ্তা এমপি, শামীমা শাহরিয়ার এমপি, সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টাার এম এনামুল কবির ইমন, দিরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল, দিরাই প্রেস ক্লাব সভাপতি হাবিবুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন।
আছাব উদ্দিন সরদার করিমপুর ইউনিয়ন পরিষদের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান এবং ২০১৫ সাল থেকে দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। আজ সন্ধ্যা ৬টায় ঘদিরাই বিএডিসি মাঠে প্রথম নামাজে জানাযা ও আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টাায় সাকিতপুর গ্রামস্থ নিজ বাড়িতে ২য় নামাজে জানাযা শেষে তাকে গ্রামের কবরস্থানে দাফন করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat