×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৬-০১
  • ৭০৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

মুজিববর্ষ উপলক্ষে জেলায় কৃষকদের মধ্যে বিনামূল্যে ৯ হাজার ৬৫৫ টি ফলদ এবং ঔষধি গাছের চারা বিতরণ করা হয়েছে।
আজ মঙ্গলবার সকালে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় সদর উপজেলা কৃষি সম্প্রসারণ দপ্তরের আয়োজনে এসব চারা বিতরণ করা হয়।
এ উপলক্ষে সদর উপজেলা পরিষদ চত্বরে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ, বিশেষ অতিথি উপজেলা কৃষি কর্মকর্তা মো. কামরুল হাসান প্রমুখ।
উপজেলা কৃষি কর্মকর্তা মো. কামরুল হাসান জানন, রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নয়ন প্রকল্পের আওতায় ৪২টি কৃষক গ্রুপের মধ্যে ১ হাজার ৩১৬ জন কৃষককে ৯ হাজার ৬৫৫টি ফলদ এবং ঔষধি গাছের চারা বিতরণ করা হয়। এর মধ্যে মাল্টা ৩ হাজার ৮০০, নিম ১ হাজার ২৬০, পেয়ারা ১ হাজার ৩৮০, লিচু ১ হাজার ৬৬০, আম ১ হাজার ৪৮৫, লোটকন ৭০টি রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat