×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৬-০৭
  • ৫৯১ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিলেট বিভাগে করোনা ভাইরাসে গত একদিনে আক্রান্ত হয়ে আরও ৪ জনের মৃত্যু হয়েছে,মৃতরা সকলেই সিলেট জেলার বাসিন্দা।
সোমবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে। এ নিয়ে সিলেট বিভাগে করোনায় সর্বমোট মৃত সংখ্যা ৪২৩ জনে দাড়িয়েছে।এর মধ্যে সিলেট জেলার ৩৪৫,সুনামগঞ্জের ৩০,হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজার জেলার ৩০ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৭১ জন,এর মধ্যে সিলেট জেলার ৬৪,সুনামগঞ্জে ১, হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজার জেলার ২ জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাক্রান্ত থেকে মোট সুস্থ হয়েছেন ২১ হাজার ৭১৭ জন।এর মধ্যে সিলেট জেলার ১৪ হাজার ৫৫৯,সুনামগঞ্জের ২ হাজার ৭৩৫,হবিগঞ্জের ২ হাজার ৮০ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৩৪৩ জন রয়েছেন।
এদিকে গত একদিনে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৫১ জন,আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ২৯,সুনামগঞ্জের ৪ হবিগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ১৭ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ১৫২ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ২১০ জন,সুনামগঞ্জে ২ হাজার ৮৪৩ জন, হবিগঞ্জে ২ হাজার ৫২৬ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৫৭৩ জন রয়েছেন অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তী হয়েছেন আরও ১৮ জন,এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২১৭ জন করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন,যার মধ্যে সিলেট জেলায় ১৮৪,সুনামগঞ্জের ০২, হবিগঞ্জে ০৬ ও মৌলভীবাজার জেলায় ২৫ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ২৫ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৪২০ জন,এর মধ্যে সিলেট জেলার ৩৭৩ ও মৌলভীবাজার জেলার ৪৭ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat