×
  • প্রকাশিত : ২০২১-০৬-১৬
  • ৬৪৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সিলেট বিভাগে গত একদিনে ৭ জনের মৃত্যু হয়েছে। করোনা ভাইরাসে সিলেট বিভাগে একদিনে এমন রেকর্ড সংখ্যক মৃত্যু এর আগে হয়নি।
এমনটি জানিয়েছে সিলেটের স্বাস্থ্য বিভাগ, তবে মৃতের সংখ্যা বাড়লেও গত কয়েকদিনের পরিসংখ্যানে করোনায় আক্রান্ত আগের তুলনায় কিছুটা কমেছে।
বুধবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে। স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনাক্রান্ত হয়ে মৃত ৭ জনের মধ্যে সিলেট জেলার ৫ ও মৌলভীবাজার জেলার ২ জন বাসিন্দা রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনাক্রান্ত হয়ে মোট মৃত্যু হয়েছে ৪৪১ জনের। এর মধ্যে সিলেট জেলার ৩৬০, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজার জেলার ৩৩ জন রয়েছেন।
এদিকে, গত একদিনে করোনায় নতুন করে আক্রান্ত হয়েছেন ৬৮ জন। আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৪৯, সুনামগঞ্জের ২, হবিগঞ্জের ৫ ও মৌলভীবাজার জেলার ১২ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২৩ হাজার ৮৭৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৫ হাজার ৭৫৪ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮৭৯ জন, হবিগঞ্জে ২ হাজার ৫৬৭ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৬৭৬ জন রয়েছেন।
স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৯২ জন, সুস্থ হওয়া লোকদের মধ্যে সিলেট জেলার ৭৫ জন, হবিগঞ্জের ১ ও মৌলভীবাজার জেলার ১৬ জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাক্রান্ত থেকে মোট সুস্থ হয়েছেন ২২ হাজার ৩৬১ জন। এর মধ্যে সিলেট জেলার ১৫ হাজার ১০২, সুনামগঞ্জের ২ হাজার ৭৮৫, হবিগঞ্জের ২ হাজার ৯০ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৩৮৪ জন রয়েছেন।
অন্যদিকে, সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ৮ জন, হাসপাতালে ভর্তি হওয়া রোগীদের মধ্যে সিলেট জেলার ৭ ও মৌলভীবাজার জেলার ১ জন রয়েছেন। এনিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২১৪ জন করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, যার মধ্যে সিলেট জেলায় ২০৫, সুনামগঞ্জের ১, হবিগঞ্জে ২ ও মৌলভীবাজার জেলায় ৬ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ৪৬ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে, এরা সকলেই সিলেট জেলার বাসিন্দা। এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৩৭ জন, এর মধ্যে সিলেট জেলার ৩০৭ ও মৌলভীবাজার জেলার ৩০ জন রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat