×
ব্রেকিং নিউজ :
শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপি’কে অন্ধকারে ঠেলে দিয়েছে: ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে আইপিইউ অ্যাসেম্বলি শেষে দেশে ফিরেছেন স্পিকার আলেপ্পোর কাছে ইসরায়েলি হামলায় সিরিয়ার ৩৬ সৈন্য নিহত হার্ভার্ড লাইব্রেরি বই বাঁধাই থেকে মানুষের চামড়া অপসারণ দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল
  • প্রকাশিত : ২০২১-০৬-২৩
  • ৪৫৬ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেছেন, ভাষা আন্দোলন থেকে  মুক্তিযুদ্ধ এবং দেশের বর্তমান উন্নয়নসহ সকল অর্জনই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া বাংলার গণমানুষের সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের হাত ধরে  এসেছে। 
তিনি আওয়ামী লীগের সেই ঐতিহ্যকে ধরে  রেখে দেশকে ধারাবাহিক উন্নয়নের পথে এগিয়ে নিতে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।
রংপুরের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে আজ দলীয় কার্যালয়ে দলের ৭২তম  প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে স্পিকার এসব কথা বলেন।
স্পিকার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে  প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে সব উদ্যোগ গ্রহণ করেছেন তার ফলশ্রুতিতে আজ উন্নয়নের মহাসড়কে বাংলাদেশ। বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপসমূহের যথাযথ বাস্তবায়নে দলের সকল স্তরের নেতা-কর্মীদের নিরলস কাজ করে যেতে হবে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় দেশ তার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবে বলে তিনি আশা প্রকাশ করেন।
পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোঃ আজিজুর রহমান রাঙার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সালেহ মোহাম্মদ তাজিমুল  ইসলাম শামীমের সঞ্চালনায় সিনিয়র সহসভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, সহসভাপতি মোঃ  মকবুল হোসেন সরদার, শ্রম ও কৃষি বিষয়ক সম্পাদক সরোয়ার জাহান, সাংগঠনিক সম্পাদক শফিউর রহমান মন্ডল, পৌর আওয়ামী লীগের সাবেক সভাপতি অধ্যক্ষ খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসিয়ার রহমান মাস্টারসহ সিনিয়র নেতৃবৃন্দ সভায় বক্তব্য রাখেন। সভায় স্থানীয় নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat