×
ব্রেকিং নিউজ :
তিনি নির্বাচিত হলে মার্কিন নির্বাচনে হস্তক্ষেপ করা দেশগুলোকে ‘মূল্য দিতে হবে’ : বাইডেন নেভালনিকে ব্যক্তিগতভাবে জার্মানিতে চিকিৎসার অনুমতি দিলেন পুতিন সমুদ্র বন্দরসমূহের জন্য চার নম্বর সতর্কতা সংকেত ঘূর্ণিঝড় মোকাবেলায় আগাম প্রস্তুতিমূলক সিদ্ধান্ত গ্রহণ জলবায়ু পরিবর্তনের অভিঘাত মোকাবেলায় সক্ষম হচ্ছে দেশ : পরিবেশ মন্ত্রী কৃষি উৎপাদন ও মজুদ বিষয়ে প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বৈঠক বঙ্গবন্ধুর নামে পদক প্রবর্তন সংক্রান্ত কমিটির সভা অনুষ্ঠিত চাইনিজ ফুটবলের ফাইনালে ১০ হাজার দর্শক প্রবেশের অনুমোদন : এফএ কর্মকর্তা দেশে সকল ধর্মের মানুষ সুন্দর পরিবেশে নিজ ধর্মীয় উৎসব পালন করছে : স্পিকার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার
  • আপডেট টাইম : 16/10/2020 10:59 PM
  • 32 বার পঠিত

ফ্রান্সে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে পজিটিভ হয়েছে এমন মানুষের সংখ্যা ৩০ হাজার ছাড়িয়েছে। দেশটিতে এই প্রথমবারের মতো এক দিনে এতো সংখ্যক লোক এ ভাইরাসে আক্রান্ত হলো। বৃহস্পতিবার সরকারি উপাত্ত থেকে এ তথ্য জানা যায়। খবর এএফপি’র।
ফান্সের সরকারি স্বাস্থ্য সংস্থা জানায়, গত ২৪ ঘণ্টায় মোট ৩০ হাজার ৬২১ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছে। প্রাত্যহিক হিসেবে এটি একটি নতুন রেকর্ড।
সংস্থা জানায়, গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে ৮৮ জন প্রাণ হারিয়েছে। এনিয়ে মহামারির শুরু থেকে ফ্রান্সে মৃতের সংখ্যা বেড়ে ৩৩ হাজার ১২৫ জনে দাঁড়ালো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...