×
ব্রেকিং নিউজ :
তিনি নির্বাচিত হলে মার্কিন নির্বাচনে হস্তক্ষেপ করা দেশগুলোকে ‘মূল্য দিতে হবে’ : বাইডেন নেভালনিকে ব্যক্তিগতভাবে জার্মানিতে চিকিৎসার অনুমতি দিলেন পুতিন সমুদ্র বন্দরসমূহের জন্য চার নম্বর সতর্কতা সংকেত ঘূর্ণিঝড় মোকাবেলায় আগাম প্রস্তুতিমূলক সিদ্ধান্ত গ্রহণ জলবায়ু পরিবর্তনের অভিঘাত মোকাবেলায় সক্ষম হচ্ছে দেশ : পরিবেশ মন্ত্রী কৃষি উৎপাদন ও মজুদ বিষয়ে প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বৈঠক বঙ্গবন্ধুর নামে পদক প্রবর্তন সংক্রান্ত কমিটির সভা অনুষ্ঠিত চাইনিজ ফুটবলের ফাইনালে ১০ হাজার দর্শক প্রবেশের অনুমোদন : এফএ কর্মকর্তা দেশে সকল ধর্মের মানুষ সুন্দর পরিবেশে নিজ ধর্মীয় উৎসব পালন করছে : স্পিকার শারদীয় দুর্গাপূজা উপলক্ষে র‌্যাবের নিরাপত্তা ব্যবস্থা জোরদার
  • আপডেট টাইম : 16/10/2020 11:03 PM
  • 42 বার পঠিত

মেক্সিকোর সাবেক প্রতিরক্ষা মন্ত্রী সালভাদর সিয়েসফুয়েস অজ্ঞাত অভিযোগে যুক্তরাষ্ট্রে গ্রেফতার হয়েছেন। মেক্সিকোর পররাষ্ট্রমন্ত্রী মার্সেলো এবরার্ড বৃহস্পতিবার একথা জানান। খবর এএফপি’র।
টুইটার বার্তায় এবরার্ড বলেন, মেক্সিকোতে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত ক্রিস্টোফার ল্যান্ডাউ’র মাধ্যমে তিনি জেনেছেন যে, সিয়েনফুয়েগস লস অ্যাঞ্জেলস বিমানবন্দরে গ্রেফতার হয়েছেন। তিনি ২০১২ থেকে ২০১৮ সাল পর্যন্ত মেক্সিকোর প্রতিরক্ষা মন্ত্রী ছিলেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...