×
ব্রেকিং নিউজ :
দুই বোন মুশফিকা ও মোবাশশারাকে গুলশানের বাড়িতে প্রবেশসহ নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের নির্দেশ অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে ইরফান সেলিম ও দেহরক্ষীর এক বছর করে কারাদন্ড প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো সনাতন ধর্মাবলম্বীদের পাঁচ দিনব্যাপী দুর্গাপূজা নীলফামারীতে দুর্গাপূজায় চারশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ তাসকিন-রুবেলের পারফরমেন্সে মুগ্ধ পাপন ক্রিকেট-দক্ষিণ আফ্রিকা : একত্রে বোর্ডের সকল কর্মকর্তার পদত্যাগ বাড়ি ফিরলেন কপিল চট্টগ্রামে করোনায় সংক্রমণ হার বেড়েছে সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৪২, আক্রান্ত ৩৭ জন অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতেই হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট টাইম : 17/10/2020 04:29 PM
  • 33 বার পঠিত

 দেশের বিশিষ্ট আইনজীবী ও সাবেক এটর্নি জেনারেল ব্যারিস্টার রফিক-উল হকের শারীরিক অবস্থা বর্তমানে স্বাভাবিক রয়েছে।
চিকিৎসকদের অনুমতিক্রমে তাকে হাসপাতাল থেকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।
জাবা গেছে, ১৫ অক্টোবর শারীরিকভাবে অসুস্থ হওয়ায় প্রবীণ এই আইনজীবীকে রাজধানীর মগবাজারের আদ-দ্বীন হাসপাতালে নেয়া হয়। পরীক্ষা-নিরীক্ষা করে তাকে হাসপাতালটির ভিআইপি কেবিনে রেখে চিকিৎসা দেয়া হয়। তিনি হাসপাতালের ডা. রিচমন্ড গোমেজের তত্ত্বাবধানে ছিলেন।
আজ শনিবার ১৭ অক্টোবর হাসপাতালের জনসংযোগ কর্মকর্তা তবিবুর রহমান আকাশ গণমাধ্যম’কে জানান, ব্যারিস্টার রফিক-উল হক শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়ায় তাকে হাসপাতালে রেখে চিকিৎসা দেয়া হয়। তার শারীরিক অবস্থা এখন অনেকটা ভালো। পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসক তাকে নানা পরামর্শ দিয়েছেন। এখন বাসায় থেকে তিনি চিকিৎসা নেবেন।
১৯৯০ সালে দেশের প্রধান আইন কর্মকর্তা এটর্নি জেনারেল হিসেবে দায়িত্ব পালন করেন ব্যারিস্টার রফিক-উল হক। ২০০৭-২০০৮ ইং সময়ে সেনা নিয়ন্ত্রিত তত্ত্বাবধায়ক সরকারের আমলে আইনজীবী হিসেবে দেশের শীর্ষ রাজনৈতিক নেতৃবৃন্দের পক্ষে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন ব্যারিষ্টার রফিক-উল হক ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...