×
ব্রেকিং নিউজ :
দুই বোন মুশফিকা ও মোবাশশারাকে গুলশানের বাড়িতে প্রবেশসহ নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের নির্দেশ অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে ইরফান সেলিম ও দেহরক্ষীর এক বছর করে কারাদন্ড প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো সনাতন ধর্মাবলম্বীদের পাঁচ দিনব্যাপী দুর্গাপূজা নীলফামারীতে দুর্গাপূজায় চারশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ তাসকিন-রুবেলের পারফরমেন্সে মুগ্ধ পাপন ক্রিকেট-দক্ষিণ আফ্রিকা : একত্রে বোর্ডের সকল কর্মকর্তার পদত্যাগ বাড়ি ফিরলেন কপিল চট্টগ্রামে করোনায় সংক্রমণ হার বেড়েছে সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৪২, আক্রান্ত ৩৭ জন অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতেই হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট টাইম : 17/10/2020 09:32 PM
  • 41 বার পঠিত
ছবি-সংগৃহীত

অভিনেতা মিঠুন চক্রবর্তীর ছেলের বিরুদ্ধে ধর্ষণ এবং তার স্ত্রীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ করেছেন এক তরুণী মডেল১৫ অক্টোবর ছেলে মহাক্ষয় (মিমো) চক্রবর্তী এবং স্ত্রী যোগিতা বালির বিরুদ্ধে মুম্বাইয়ের ওশিয়ারা থানায় অভিযোগ দায়ের করা হয়। সংবাদসংস্থা এএনআই এ তথ্য দিয়েছে।

ওই মডেল জানান, ২০১৫ সাল থেকে তার মিমোর সঙ্গে সম্পর্কে ছিল। একবার মিমো তার সফট ড্রিঙ্কে মাদক মিশিয়ে দিয়েছিলেন। তারপর অনুমতি ছাড়াই তার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করতে বাধ্য করেছিলেন। অভিযোগকারিনীকে মহাক্ষয় বিয়ের প্রতিশ্রুতিও দিয়েছিলেন বলে দাবি ওই মডেলের।

অভিযোগকারিনীর আরও দাবি করেন, প্রথমে তিনি মুম্বাইতে এফআইআর দায়ের করার চেষ্টা করলেও পুলিশ বিষয়টিকে গুরুত্ব দেয়নি। এরপর তিনি দিল্লি গিয়ে সেখানকার আদালতের দ্বারস্থ হন। প্রাথমিক তথ্য প্রমাণের ভিত্তিতে আদালত এফআইআর দায়ের করার নির্দেশ দেয়।এদিকে মিঠুন চক্রবর্তী পরিবারের কোনও প্রতিক্রিয়া এখনো পাওয়া যায়নি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...