×
ব্রেকিং নিউজ :
দুই বোন মুশফিকা ও মোবাশশারাকে গুলশানের বাড়িতে প্রবেশসহ নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের নির্দেশ অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে ইরফান সেলিম ও দেহরক্ষীর এক বছর করে কারাদন্ড প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো সনাতন ধর্মাবলম্বীদের পাঁচ দিনব্যাপী দুর্গাপূজা নীলফামারীতে দুর্গাপূজায় চারশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ তাসকিন-রুবেলের পারফরমেন্সে মুগ্ধ পাপন ক্রিকেট-দক্ষিণ আফ্রিকা : একত্রে বোর্ডের সকল কর্মকর্তার পদত্যাগ বাড়ি ফিরলেন কপিল চট্টগ্রামে করোনায় সংক্রমণ হার বেড়েছে সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৪২, আক্রান্ত ৩৭ জন অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতেই হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট টাইম : 17/10/2020 10:49 PM
  • 28 বার পঠিত

ভারতের উত্তর প্রদেশে ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) স্থানীয় পর্যায়ের এক নেতা গুলিবিদ্ধ হয়ে নিহত হয়েছেন। শনিবার পুলিশ এ কথা জানায়। খবর সিনহুয়া’র।
শুক্রবার রাতে প্রাদেশিক রাজধানী লক্ষেèৗ শহর থেকে প্রায় ২৮৫ কিলোমিটার পশ্চিমে ফিরোজবাদ জেলায় দয়াশংকর গুপ্ত নামে পরিচিত বিজেপি নেতা নিহত হন।
এক পুলিশ কর্মকর্তা জানান, গতকাল রাতে দয়াশঙ্কর গুপ্তের উপর তিনজন বাইক চালক গুলি চালানোর পর তাকে হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। তার দোকান বন্ধ করার পর তিনি মার্কেট থেকে হেঁটে যাওয়ার সময় তার ওপর হামলা চালানো হয়।
সম্ভবত গুপ্তের পরিবারের পক্ষ থেকে অভিযোগের প্রেক্ষিতে এই হত্যার ঘটনায় তিন ব্যক্তিকে পুলিশ আটক করেছে।
পুলিশ কর্মকর্তা বলেন, ‘আমরা মামলাটি তদন্ত করছি এবং আটককৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’
স্থানীয় গণমাধ্যমের খবরে বলা হয়, গুপ্ত রাজনৈতিক শত্রুতার শিকার হয়েছেন। গত আগস্টে মাসে, প্রদেশের বাঘপাত জেলায় আরেক বিজেপি নেতাকে তার বাড়ির কাছে গুলি করে হত্যা করা হয়েছিল।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...