×
ব্রেকিং নিউজ :
দুই বোন মুশফিকা ও মোবাশশারাকে গুলশানের বাড়িতে প্রবেশসহ নিরাপত্তা নিশ্চিতে হাইকোর্টের নির্দেশ অবৈধ অস্ত্র ও মাদক রাখার দায়ে ইরফান সেলিম ও দেহরক্ষীর এক বছর করে কারাদন্ড প্রতিমা বিসর্জনের মধ্য দিয়ে শেষ হলো সনাতন ধর্মাবলম্বীদের পাঁচ দিনব্যাপী দুর্গাপূজা নীলফামারীতে দুর্গাপূজায় চারশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ তাসকিন-রুবেলের পারফরমেন্সে মুগ্ধ পাপন ক্রিকেট-দক্ষিণ আফ্রিকা : একত্রে বোর্ডের সকল কর্মকর্তার পদত্যাগ বাড়ি ফিরলেন কপিল চট্টগ্রামে করোনায় সংক্রমণ হার বেড়েছে সিলেট বিভাগে ২৪ ঘন্টায় করোনায় সুস্থ ৪২, আক্রান্ত ৩৭ জন অপরাধ করলে তাকে আইনের মুখোমুখি হতেই হবে : স্বরাষ্ট্রমন্ত্রী
  • আপডেট টাইম : 17/10/2020 10:53 PM
  • 31 বার পঠিত

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডার এসোসিয়েশন অব বাংলাদেশ (আইএসপিএবি) ও ক্যাবল অপারেটর্স এসোসিয়েশন অব বাংলাদেশ (কোয়াব) ঘোষিত আগামীকাল থেকে ডাকা ধর্মঘট কর্মসূচি স্থগিত করা হয়েছে।
ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বারের সঙ্গে আজ শনিবার সন্ধ্যায় আলোচনার পর সংগঠন দু’টি তাদের কর্মসূচী স্থগিত করার এই ঘোষনা দেয়।
ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ওভারহেড ইন্টারনেট ও ক্যাবল টিভির ক্যাবল অপসারণে গৃহীত কর্মসূচীর প্রতিবাদে সংগঠন দূ’টি এই ধর্মঘট কর্মসূচী পালনের ঘোষনা দিয়েছিল।
ধর্মঘট প্রত্যাহারের লক্ষ্যে মোস্তফা জব্বার জরুরী এক জুম বৈঠকে সংগঠন দু’টির সঙ্গে মিলিত হন। বৈঠকে তথ্য ও যোগাযোগ প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এবং ডাক ও টেলিযোগাযোগ বিভাগের সচিব মো. আফজাল হোসেন সংযুক্ত ছিলেন।
বৈঠকে আইএসপিএবি’র প্রতিনিধিত্ব করেন সংগঠনের সভাপতি আমিনুল হাকিম এবং কোয়াবের প্রতিনিধিত্ব করেন সংগঠনের সভাপতি আনোয়ার পারভেজ।
সরকারের আহবানে ধর্মঘট প্রত্যাহার করায় মন্ত্রী উভয় সংগঠনকে ধন্যবাদ জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...