×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৬-৩০
  • ৭২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

বৃহস্পতিবার থেকে কঠিন লকডাউনের খবরে রাজধানী ছাড়ছে লাখো মানুষ। জনস্রোতে যেন আছড়ে পড়ছে মুন্সীগঞ্জের শিমুলিয়ায়।ফেরিতে পা রাখার জায়গা নেই। 
বিআইডাব্লিওটিসি শিমুলিয়া ঘাটের ম্যানেজার আহম্মদ আলী জানান, লকডাউনকে কেন্দ্র করে ঘাটে অনেক মানুষ আসছে। শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে বর্তমানে বহরে থাকা ১৭ টির মধ্যে ১৫টি ফেরি চলাচল করছে। ঘাট এলাকায় পারাপারের জন্য অপেক্ষায় রয়েছে কয়েকশ’ ছোটবড়ো যানবাহন। সিরিয়াল অনুযায়ী সব গাড়ি পার করা হবে। তবে যাত্রী পারাপারের বিষয়ে আমাদের সুনির্দিষ্ট কোনো নির্দেশনা নেই। যারা ঘাটে আসছে তাদের পারাপারে বাধা দেয়া হচ্ছে না। তিনি আরও বলেন, শিমুলিয়া-বাংলাবাজার ঘাটের দূরত্ব প্রায় ১১ কিলোমিটার। এই রুটে এখন ১৫ ফেরিতে প্রতিদিন চার সহস্রাধিক যান ছাড়াও লাখো যাত্রী পার করা হচ্ছে।
লৌহজং থানার ওসি আলমগীর হোসাইন বলেন, আমরা আজ একটু ছাড় দিচ্ছি।আগামীকাল বৃহস্পতিবার থেকে লকডাউন বা শাটডাউন যাই বলেন,আমরা যারা আইনশৃংখলার কাজে নিয়োজিত থাকবো,তারা কঠোরভাবে আমাদের দায়িত্ব পালন করবো। কোন রকম ছাড় আমরা সেখানে দিব না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat