×
ব্রেকিং নিউজ :
চুয়াডাঙ্গায় তীব্র তাপ প্রবাহ, সর্বোচ্চ তাপমাত্রা ৪১.৩ ডিগ্রি সেলসিয়াস বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী দেশের মধ্যাঞ্চলে বিস্ফোরণের পর ‘বিদেশ থেকে হামলার খবর পাওয়া যায়নি’: ইরানের মিডিয়া মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জাতির পিতার সমাধিতে রেলওয়ের নবনিযুক্ত মহাপরিচালকের শ্রদ্ধা শিশু হাসপাতালের আগুন সম্পূর্ণ নির্বাপন নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-০২
  • ৫৮৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

চলতি বছরের ৪ জুন ‘উরি’র পরিচালক আদিত্য ধরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। অভিনেত্রী ছবি পোস্ট করার পরই তার বিয়ের কথা অনুরাগীরা জানতে পারেন। বিয়ের এক মাসের মধ্যেই ইয়ামির বিরুদ্ধে উঠলো অর্থ আত্মসাতের অভিযোগ। এজন্য শুক্রবার ভারতের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের (ইডি) পক্ষ থেকে ইয়ামি গৌতমের কাছে সমন পাঠানো হয়েছে।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরেই ইয়ামির ব্যাংক অ্যাকাউন্টের উপর ইডির নজর ছিলো। একটি মামলার সূত্র ধরেই ইয়ামির বেনিয়মের হদিশ পান ইডির কর্মকর্তারা। ফরেন এক্সচেঞ্জ ম্যানেজমেন্ট অ্যাক্টের ভিত্তিতে তাকে সমন পাঠানো হয়েছে।
তার বিরুদ্ধে অভিযোগ, অভিনেত্রীর একটি বেসরকারি ব্যাংকের অ্যাকাউন্ট থেকে বিদেশি মুদ্রা সংক্রান্ত এই আইন লঙ্ঘন করা হয়েছে। তার জেরেই ইয়ামিকে ডেকে পাঠানো হয়েছে। ইডির মুম্বাই ইউনিটে গিয়ে অভিনেত্রীকে দেখা করতে হবে।
আয়ুষ্মান খুরানার সঙ্গে ‘ভিকি ডোনর’ সিনেমার মাধ্যমে বলিউডে নিজের সফর শুরু করেন ইয়ামি। তারপর একাধিক হিন্দি, তামিল, তেলুগু সিনেমায় অভিনয় করেছেন। ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ছবিতেও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat