×
ব্রেকিং নিউজ :
উল্লাপাড়ায় কৃষক সমাবেশ শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ে টাইগারদের প্রতি রাষ্ট্রপতি’র অভিনন্দন গাজীপুরে গ্যাসের আগুনে দগ্ধ হয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ মেহেরপুরে বিদেশ ফেরত অভিবাসীদের বিষয়ে সেমিনার পীরগঞ্জ প্রেসক্লাবে ড. এম এ ওয়াজেদ মিয়া পাঠাগারে স্পিকারের বই উপহার ই-জিপি বাস্তবায়ন সম্পর্কে জানতে তানজানিয়ার প্রতিনিধিদল ঢাকায় ২০৩২ সাল পর্যন্ত ইইউতে জিএসপি সুবিধা পেতে আয়ারল্যান্ডের সমর্থন চেয়েছেন প্রধানমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর সাথে আয়ারল্যান্ডের এন্টারপ্রাইজ, বাণিজ্য ও কর্মসংস্থান মন্ত্রীর বৈঠক বঙ্গবন্ধুর নাম মুছে ফেলার সাধ্য কারো নেই : ওবায়দুল কাদের আত্মতুষ্টি নয়, আগামী পাঁচ বছর দেশ পাহারা দেবো : পররাষ্ট্রমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-০৬
  • ৫৯৪ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নাটোর,  জেলার নলডাঙ্গা উপজেলায় আজ করোনা পরিস্থিতিতে দুস্থ ও কর্মহীন একশ’ ৬০ জন ব্যক্তিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে মানবিক সহায়তা প্রদান করা হয়েছে।
আজ মঙ্গলবার উপজেলার বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে এসব সহায়তা হস্তান্তর করেন নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ।
আজ উপজেলার বিপ্রবেলঘরিয়া ইউনিয়ন পরিষদ চত্বরে ৬৭ ব্যক্তি, নলডাঙ্গা উপজেলা পরিষদ চত্বরে ৭০ ব্যক্তি এবং পাটুল-হাপানিয়া বাজারে সংশ্লিষ্ট এলাকার ২৩ ব্যক্তির হাতে পর্যায়ক্রমে এসব সহায়তা প্রদান করা হয়।
এসময় নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আসাদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন প্রমুখ উপস্থিত ছিলেন।
নলডাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন জানান, উপজেলার তিনটি গুরুত্বপূর্ণ বাজার এলাকার চা বিক্রেতা, সেলুনের কর্মচারি এবং জুতা-স্যান্ডেল মেরামতকারী ব্যক্তিদের তালিকা প্রণয়ন করে তাদের হাতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা তুলে দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat