×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৭-০৮
  • ৮২৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

২০২০ সালের শুরুর দিকেই আলাদা হয়ে গিয়েছিলেন অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী ও অভিনেত্রী মধুমিতা সরকার। কিন্তু অতিমারির কারণে চূড়ান্ত আইনি পদক্ষেপ নেওয়া এখনও বাকি। সৌরভ জানালেন, খাতায় কলমে তাঁরা আজও স্বামী-স্ত্রী। এর মাঝেই পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’-তে অভিনয় করেন অভিনেতা সৌরভ দাস ও মধুমিতা। ছবি যেমন জনপ্রিয় হয়, তেমনই মধুমিতার সঙ্গে সৌরভ দাসের নতুন রসায়ন নিয়ে গুজব রটে।
সৌরভ চক্রবর্তী জানিয়েছেন, তিনি এই খবরটিকে ‘গুজব’ হিসেবেই দেখতে চান। তাঁর মতে, অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে অনেক খবর রটে। সে সব মাথায় রেখেই তাঁর বক্তব্য, ‘‘এই রটনা কতটা সত্যি, কতটা মিথ্যে সেটা নিয়ে ভাবার সময় নেই আমার। হাতে একের পর এক কাজ রয়েছে। অঞ্জনদার ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ মুক্তি পাচ্ছে। এ ছাড়াও নিজে পরিচালনায় নামছি আবার।’’ তবে তাঁর মনে হয়, যদি স্ত্রী মধুমিতার সঙ্গে তাঁর যোগাযোগ থাকত, বা বিচ্ছেদের পরেও তাঁদের মিলনের কোনও সম্ভাবনা থাকত, তা হলে না হয় তাঁকে এই খবরগুলো প্রভাবিত করত। কিন্তু সেই ন্যূনতম সম্পর্কটাও এখন নেই।
অন্য দিকে সৌরভ দাসের সঙ্গে তাঁর প্রেমিকা অনিন্দিতা বসুর অনেক দিনের সম্পর্ক। মাস কয়েক হল তাঁরা বসবাস করছেন কলকাতার একটি ফ্ল্যাটে। কিন্তু ‘রে’ ওয়েব সিরিজের শ্যুটিংয়ের সুবাদে অনিন্দিতাকে বেশ কিছু দিন মুম্বইয়ে থাকতে হয়েছিল। তারই মধ্যে সৌরভ-মধুমিতাকে একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল।
মধুমিতা এর আগেই বলেছিলেন, ‘‘একা মহিলা মানেই যখন খুশি, যার সঙ্গে খুশি, নাম জড়িয়ে দেওয়া যায়! এখানে আবার নামের মিল রয়েছে। আমার প্রাক্তন স্বামী সৌরভ। ইনিও অভিনেতা সৌরভ দাস। ব্যস, দুইয়ে দুইয়ে চার!’’
মধুমিতাও যেমন এই গুজবকে অস্বীকার করেছেন, তাঁর স্বামী সৌরভ চক্রবর্তীও সাফ জানিয়ে দিয়েছেন, খাতায় কলমে সম্পর্ক থাকলেও তাঁদের দু’জনের মধ্যে এখনও আর কোনও সম্পর্ক নেই। তাই এই সব বিষয়কে গুরুত্ব দিতে চান না।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat