×
ব্রেকিং নিউজ :
দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী ৬৪ জেলার স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি উল্লাপাড়ায় জামাত নেতার সাথে ছবি ভাইরালের ঘটনায় সংবাদ সম্মেলন দিনাজপুরে নাশকতার মামলায় বিএনপি-জামায়াতের ৩০ নেতাকর্মী জেলহাজতে কুমিল্লায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন রাঙ্গামাটিতে প্রাণি সম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন স্কাউটিংয়ের মূল দর্শন, কর্মসূচি ও কার্যক্রমগুলোতে শিক্ষার্থীদের অংশগ্রহণের আহবান শিক্ষামন্ত্রীর বার কাউন্সিল এনরোলমেন্ট কমিটির চেয়ারম্যান বিচারপতি মোঃ আশফাকুল ইসলাম বাংলাদেশ বিমান বাহিনীর প্রশিক্ষণ কোর্সের সনদপত্র বিতরণ প্রাণি ও মৎস্যসম্পদ উন্নয়নে বেসরকারি খাতকে এগিয়ে আসতে প্রধানমন্ত্রীর আহ্বান
  • প্রকাশিত : ২০২১-০৭-১৫
  • ৭৩২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

হবিগঞ্জের, হবিগঞ্জ সদর উপজেলায় ১৫ জুলাই সকাল ১১টায় ১নং লুকড়া ইউনিয়ন পরিষদ চত্ত্বরে দুস্থ্য ও হতদরিদ্রের মাঝে মাননীয় প্রধান মন্ত্রীর ঈদ উপহার (১০কেজি করে ভিজিএফ চাল) বিতরণ করা হয়েছে। ১নং লুকড়া ইউনিয়নের দুস্থ্য ও হতদরিদ্রকে দেওয়া হচ্ছে মাননীয় প্রধান মন্ত্রীর এই ঈদ উপহার (১০কেজি করে ভিজিএফ চাল)। ১নং লুকড়া ইউনিয়নের চেযারম্যান জনাব ফরহাদ আহম্মেদ আব্বাছের সার্বিক ব্যবস্থাপনায় এই উপহার (১০ কেজি করে ভিজিএফ চাল) স্বাস্থ্য বিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে মাননীয় প্রধান মন্ত্রীর ঈদ উপহার বিতরণ করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমনের হার বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্য সচেতনতার জন্য নিরাপদ দুরত্ব বজায় রেখে ভিজিএফ কার্ড ধারীদের এই উপহার বিতরণ করা হয়েছে।
ভিজিএফ কার্ডধারী একজন বলেন মাননীয় প্রধান মন্ত্রীর উপহার ১০ কেজি চাল পেয়ে আমি খুব খুশি দু’হাত তুলে আল্লার কাছে দোয়া করি মাননীয় প্রধান মন্ত্রী সহ ১নং লুকড়া ইউনিয়নের চেযারম্যান জনাব ফরহাদ আহম্মেদ আব্বাছকে দীর্ঘায়ু দান করুন।
১নং লুকড়া ইউনিয়নের চেযারম্যান জনাব ফরহাদ আহম্মেদ আব্বাছ বলেন- পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে প্রথান মন্ত্রীর উপহার (১০ কেজি করে ভিজিএফ চাল) লুকড়া ইউনিয়নের হত দরিদ্রের মাঝে তুলে দিতে পেরে আমি খুবই আনন্দিত। সেইসাথে উপস্থিত জনতা ও দুস্থ্য হতদরিদ্রের সাথে অগ্রীম ঈদের সুভেচ্ছা বিনিময় করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat