×
ব্রেকিং নিউজ :
কৃষি জমির মাটি কাটার ঘটনায় বিচার বিভাগীয় তদন্তে হাইকোর্ট নির্দেশ পাট পণ্যের উন্নয়ন ও বিপণনে একটি সমন্বিত পথনকশা প্রণয়ন করা হবে : নানক গরমে হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে নির্দেশনা দিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর চলতি অর্থবছরের মার্চ পর্যন্ত এডিপি বাস্তবায়ন অগ্রগতি ৫০ ভাগ ভোলায় তীব্র তাপদাহে অস্থির জনজীবন নড়াইলে মাদক মামলায় দুই ব্যক্তির যাবজ্জীবন কারাদন্ড বাংলাদেশ ও কাতারের মধ্যে ৫টি চুক্তি এবং ৫টি সমঝোতা স্মারক সই নতুন আঞ্চলিক জোট গঠনে তিউনিশিয়া, আলজেরিয়া ও লিবিয়ার মধ্যে বৈঠক রাষ্ট্রপতি বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগ চেয়েছেন বিরাজমান তাবদাহ অব্যাহত থাকতে পারে
  • প্রকাশিত : ২০২১-০৭-২২
  • ৫৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

করোনা রোগীদের জরুরি চিকিৎসা সেবার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ৫০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালিদ।
আজ সংস্কৃতি প্রতিমন্ত্রীর পক্ষে তার সহকারী একান্ত সচিব ডাঃ মীর আনোয়ার হোসেন হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ ফজলুল কবীরের কাছে অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন। 
হস্তান্তরকৃত অক্সিজেন সিলিন্ডারগুলোর অক্সিজেন শেষ হলে রিফিলের প্রয়োজনীয় ব্যবস্থাও প্রতিমন্ত্রী ব্যক্তিগতভাবে করে দিবেন বলে জানিয়েছেন। 
উল্লেখ্য, এর আগে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে করোনা রোগীদের চিকিৎসা সেবায় আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগপ্রাপ্ত চিকিৎসকদের সম্মানীভাতা প্রদানের জন্য মাসিক ৪ লক্ষ টাকা হারে বিশেষ অনুদানের ঘোষণা দিয়েছেন সংস্কৃতি প্রতিমন্ত্রী। যার প্রথম কিস্তির চেক গত ১৯ জুলাই হস্তান্তর করা হয়। প্রতিমন্ত্রীর এ বিশেষ সহায়তা করোনা মহামারি শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat