×
ব্রেকিং নিউজ :
নওগাঁয় কৃষিকলীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত তেহরানের ২টি বিমানবন্দরে আবারো ফ্লাইট চালু জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস-এর মৃত্যুতে ওবায়দুল কাদেরের শোক প্রধানমন্ত্রী ভবিষ্যৎ বাংলাদেশ গড়ার কাজ শুরু করেছেন: অর্থমন্ত্রী রাঙ্গামাটিতে কৃষক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাশের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক পরলোকে জাতীয় পতাকার অন্যতম নকশাকার শিব নারায়ন দাশ জাতিসংঘে ফিলিস্তিনের সদস্য পদের বিরুদ্ধে মার্কিন ভেটোর নিন্দা হামাসের চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন ভোটগ্রহণ শুরু দেশের উন্নয়নের মূল চালিকা শক্তি প্রবাসীদের পাঠানো রেমিটেন্স : সমাজকল্যাণ মন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-০৭-২৫
  • ৫৩২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

পূর্ব চীনে রবিবার টাইফুন ইন-ফার প্রভাবে প্রবল বাতাস বইছে এবং ভারী বৃষ্টিপাত চলছে, ইন-ফা আজ বিকালে অথবা সন্ধ্যার দিকে নিঙবোর প্রধান নৌ বন্দরের কাছে স্থলভাগে আঘাত হানতে পারে।
দেশটিতে গত কয়েক দিনের বৃষ্টিপাত, আকস্মিক বন্যা ও ভূমিধসের ভয়াবহ পরিস্থিতি মধ্যে এই টাইফুন আঘাত হানছে।
চীনের পূর্ব উপকূল জুড়ে সমুদ্র, বিমান ও রেলওয়ে চলাচল বন্ধ করে দেয়া হয়েছে।
চীনের বৃহত্তম নগরী সাংহাইয়ে রবিবার সকালে টাইফুনের প্রভাব পড়েছে। রবিরার নগরীর দুটি আন্তর্জাতিক বিমান বন্দরের অন্তর্মুখী এবং বহির্মুখী ফ্লাইট বাতিল করা হয়েছে, অন্তর্মুখী এবং বহির্মুখী ফ্লাইট বাতিল করা হয়েছে, নির্ধারিত কয়েক ডজন ট্রেন বাতিল করা হয়েছে, এ ছাড়া সাংহাই এবং নিঙবো বন্দরের কার্যক্রম বন্ধ করে দেয়া হয়েছে।
সাংহাই এবং সাংহাই ডিজনিল্যান্ডসহ অন্যান্য শহরে জনসাধারণের আকর্ষণীয় স্থান বন্ধ করে দেয়া হয়েছে, লোকদের বাইরের কাজকর্ম এড়াতে সতর্ক করা হয়েছে।
গত সপ্তাহে মধ্যাঞ্চলীয় হেনান প্রদেশে প্রবল মৌসুমি বৃষ্টিপাতের কারণে মাত্র তিন দিনে এক বছরের বৃষ্টিপাত হয়েছে, এতে আকস্মিক বন্যায় অন্তত ৫৮ জনের মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat