×
ব্রেকিং নিউজ :
রাঙ্গামাটির বিলাইছড়িতে অগ্নিকান্ডে পুড়ে গেছে ৬টি বসতঘর ব্রাহ্মণবাড়িয়ায় পুকুরের পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু চাঁদপুর লঞ্চঘাটে অবৈধ স্থাপনা উচ্ছেদ বগুড়ায় নিরাপদ খাদ্য বিষয়ে সচেতনতা মূলক কর্মশালা দিনাজপুরের দৃষ্টিনন্দন দিঘী রামসাগর নারায়ণগঞ্জে ইকোনোমিক জোন পরিদর্শনে ভুটানের রাজা জাতির জন্য বিএনপি-জামায়াত অভিশাপ: নাছিম জলবায়ু-সহনশীল দেশ গড়তে নারীদের ভূমিকা গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ প্রদান অব্যাহত থাকবে: ত্রাণ প্রতিমন্ত্রী বিএনপি সুপরিকল্পিতভাবে মুক্তিযুদ্ধের আদর্শ ও মূল্যবোধ নস্যাৎ করতে অপতৎপরতা চালিয়ে যাচ্ছে : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৮-০৩
  • ৫৩৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচ সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে টস হেরে প্রথম ব্যাটিং করছে স্বাগতিক বাংলাদেশ। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। 
সর্বশেষ জিম্বাবুয়ের বিপক্ষে খেলা টি-টুয়েন্টি ম্যাচের একাদশ থেকে দু’টি পরিবর্তন এনেছে বাংলাদেশ। মোহাম্মদ সাইফ উদ্দিন ও তাসকিন আহমেদের পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন মুস্তাফিজুর রহমান ও মাহেদি হাসান। 
এই প্রথমবারের মত অস্ট্রেলিয়ার বিপক্ষে দ্বিপাক্ষিক টি-টুয়েন্টি সিরিজ খেলছে বাংলাদেশ। সদ্যই জিম্বাবুয়ের বিপক্ষে এক টেস্ট, তিন ম্যাচের ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ জয়ে আত্মবিশ্বাসী টাইগাররা। 
এখন পর্যন্ত টি-টুয়েন্টি ফরম্যাটে চার ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়ে জয়ে দেখা পায়নি বাংলাদেশ। 
বাংলাদেশ একাদশ : মাহমুদুল্লাহ রিয়াদ (অধিনায়ক), সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম, সাকিব আল হাসান, নুরুল হাসান সোহান (উইকেটরক্ষক), আফিফ হোসেন, শামীম হোসেন, মাহেদি হাসান, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম ও নাসুম আহমেদ। 
অস্ট্রেলিয়া একাদশ : ম্যাথু ওয়েড (অধিনায়ক ও উইকেটরক্ষক), জশ ফিলিপ, অ্যালেক্স ক্যারি, মিচেল মার্শ, মইসেস হেনরিক্স, অ্যাশটন টার্নার, অ্যাস্টন আগার, মিচেল স্টার্ক, অ্যান্ড্র টাই, জশ হ্যাজলউড ও এডাম জাম্পা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat