×
ব্রেকিং নিউজ :
হার্ভার্ড লাইব্রেরি বই বাঁধাই থেকে মানুষের চামড়া অপসারণ দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির
  • প্রকাশিত : ২০২১-০৮-১২
  • ৬৫০ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় প্রতিনিয়ত কোনো না কোনো বিষয় নিয়ে আলোচনায় রয়েছেন। তার সঙ্গে রোশন সিংয়ের কাগজে–কলমে ছাড়াছাড়ি হয়নি। তবে ঘর আলাদা হয়েছে। মাস ছয়েক হলো তাদের দুটি পথ বেঁকে গেছে দুদিকে। কারও সঙ্গে কারও কোনো যোগাযোগ নেই।
এরমধ্যেই বেরিয়ে আসে আবারও নতুন প্রেমে মজেছেন এই নায়িকা। শ্রাবন্তীর নয়া প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী, পেশায় ব্যবসায়ী। পরে জানা যায়, সেই সম্পর্কও নাকি অবনতি হয়েছে। এর মাঝেই আবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী।
সেই ছবিতে দেখা গিয়েছে, একটি ছেলে তার প্রেমিকাকে জুতা পরতে সাহায্য করছে। আর সেই ছবিতে লেখা রয়েছে, সব পুরুষ মানুষ একরকম নয়। কেউ কেউ এমনও রয়েছে যারা আপনাকে রাণী বানিয়ে রাখবে!
সম্প্রতি ইনস্টাগ্রামে অভিরূপকে আনফোলো করেছেন শ্রাবন্তী। এ থেকে আবার সম্পর্কটি ভেঙে যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে। যদিও শ্রাবন্তী বা অভিরূপ কেউই প্রেম বা বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি।
২০১৯ সালের ১৭ এপ্রিল রোশানকে বিয়ে করেন শ্রাবন্তী। করোনা মহামারির মধ্যেই আলাদা থাকছেন তারা। এর আগেও দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে শ্রাবন্তীর। ২০০৩ সালে ভারতীয় বাংলা ছবির পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। ঝিনুক নামের একটি ছেলে রয়েছে তাঁদের। ১৩ বছর সংসারের পর ২০১৬ সালে আলাদা হয়ে যান তারা। রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। ২০১৬ সালে বিয়েও করেন এই জুটি। পরের বছরই বিচ্ছেদ হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat