×
ব্রেকিং নিউজ :
টি-টোয়েন্টি বিশ্বকাপ প্রস্তুতির সিরিজ শুরু করছে পাকিস্তান-নিউজিল্যান্ড “দ্বীপ উন্নয়ন কর্তৃপক্ষ” গঠনে জাতীয় সংসদকে পরামর্শ প্রদান করে হাইকোর্ট রায় ইরানের বিরুদ্ধে নতুন নিষেধাজ্ঞা আরোপ করবে যুক্তরাষ্ট্র : হোয়াইট হাউস ঝালকাঠিতে ট্রাক, অটোরিকশা ও প্রাইভেট কারের ত্রিমুখী সংঘর্ষে ১৪ জন নিহত মুজিবনগর দিবস টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে মানুষের ঢল মুজিবনগর দিবসে রাঙ্গামাটিতে জেলা প্রশাসনের আলোচনা সভা জয়পুরহাটে বেগুন, শসা, করলাসহ অন্যান্য সবজির দাম কমেছে বিএনপিসহ স্বাধীনতা বিরোধী অপশক্তিকে প্রতিহত করতে হবে : ওবায়দুল কাদের ঐতিহাসিক মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা নিবেদন প্রধানমন্ত্রীর ফিলিস্তিন রাষ্ট্রের জাতিসংঘের সদস্যপদ নিয়ে বৃহস্পতিবার নিরাপত্তা পরিষদে ভোটাভুটি
  • প্রকাশিত : ২০২১-০৮-২৫
  • ৬৪৭ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক
ফাইল ছবি

‘বিগ বস ওটিটি’-র ঘরে প্রেমের আবহাওয়া। ঘনিষ্ঠ হচ্ছেন শমিতা শেট্টি এবং রাকেশ বাপাত। ‘বিগ বস ওটিটি’-তে প্রত্যেক প্রতিযোগীর সঙ্গে অন্য এক প্রতিযোগীর জুটি তৈরি করা হয়েছে। এই নিয়মেই চলছে রিয়্যালিটি শো। শো-এর ভাষায় বললে, তাঁরা একে অপরের ‘কানেকশন’। তার ফলেই তাঁরা একসঙ্গে সময় কাটান। কিন্তু কেবল বন্ধুত্বের সম্পর্কই কি রয়েছে দু’জনের মধ্যে?
সম্প্রতি যে দু’টি প্রোমো ভিডিয়ো প্রকাশ পেয়েছে, তাতে অন্য গল্প দেখা যাচ্ছে। প্রথমটিতে রাকেশ নিজের মনের কথা বলেন সকলের সামনে দাঁড়িয়ে। শমিতাকে উদ্দেশ্য করে তাঁর বক্তব্য, ‘‘ওকে আমার খুব নিজের বলে মনে হয়।’’ শমিতা তার পর ছুটে এসে জড়িয়ে ধরেন রাকেশকে। চারদিক থেকে বাকি প্রতিযোগীদের উল্লাসধ্বনি শুনতে পাওয়া যায়।
অন্য একটি ভিডিয়োয় ধরা পড়ল শমিতা-রাকেশের ঘনিষ্ঠতা। দেখা যাচ্ছে, বিছানায় শুয়ে রয়েছেন শমিতা। রাকেশ তাঁর কাছে এলেন। রাকেশের মুখের কাছে নিজের হাত মেলে ধরেন শমিতা। এর পর দেখা গেল, রাকেশ তাঁর ‘কানেকশন’-এর হাতে চুম্বন করলেন।
১৯ জুলাই পর্ন-কাণ্ডে শমিতার জামাইবাবু রাজ কুন্দ্রার গ্রেফতারের পর গোটা শেট্টি পরিবার খবরের শিরোনামে এসেছিল। ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করার পর রাজের শ্যালিকা ফের চর্চায়। তাঁর সঙ্গে বাকি প্রতিযোগীদের বিবাদ থেকে শুরু করে কান্নায় ভেঙে পড়া— সব ঘটনাই এখন দর্শকদের নজরে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat