Logo
×
ব্রেকিং নিউজ :
বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদি আরব গার্ল গাইডসকে করোনা সুরক্ষা সামগ্রী প্রদান স্বাস্থ্য অধিদপ্তর ও ইউএনএইড’র শেখ হাসিনা আইটি খাতকে গুরুত্ব দেয়ায় দেশ ঘুরে দাঁড়িয়েছে : চসিক মেয়র রোহিঙ্গা প্রত্যাবাসনে ইউরোপীয় ইউনিয়নের কার্যকর সহায়তার আহ্বান জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ওয়াশিংটন পৌঁছেছেন প্রধানমন্ত্রী ২০২৬ সালে ঢাকা-আশুলিয়া এক্সপ্রেসওয়ে চালু হবে : ওবায়দুল কাদের বিশ্ব নেতৃবৃন্দের বিশেষ আমন্ত্রণেই প্রধানমন্ত্রী জাতিসংঘে গেছেন : তথ্য ও সম্প্রচারমন্ত্রী বিএনপি সবসময় চোরাগলি পথে ক্ষমতায় এসেছে : কৃষিমন্ত্রী লাকসাম-কুমিল্লা সেকশনে ডাবল লাইনের ট্রেন চলাচলের উদ্বোধন নবায়নযোগ্য জ্বালানি নীতিমালার লক্ষ্যমাত্রা অর্জনে বছর ভিত্তিক পরিকল্পনা গৃহীত হয়েছে : বিদ্যুৎ প্রতিমন্ত্রী
  • আপডেট টাইম : 30/08/2021 07:36 PM
  • 55 বার পঠিত
ফাইল ছবি

আর্থিক তছরুপের জন্য জ্যাকলিন ফার্নান্ডেজকে ৫ ঘণ্টা ধরে জেরা করছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। এই মুহূর্তে দিল্লিতে রয়েছেন বলিউড অভিনেত্রী।
সূত্রের খবর, ইডি আধিকারিকদের মতে, আর্থিক প্রতারণার শিকার হয়েছেন তিনি। আর সেই সূত্রে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জানা গিয়েছে সোমবার সন্ধ্যা ৭টা অথবা সাড়ে ৭টা পর্যন্ত চলবে এই জেরা।
মাস কয়েক আগে ১৭৫ কোটি টাকা দিয়ে বিলাসবহুল বাসস্থান কিনেছেন জ্যাকলিন। সমুদ্রের একদম সামনে তাঁর সেই বাড়িতে নিজের প্রেমিকের সঙ্গে বসবাস করবেন বলে জানা গিয়েছিল। সূত্রের খবর, জ্যাকলিনের প্রেমিক এক দক্ষিণ ভারতীয় ব্যবসায়ী। তবে একইসঙ্গে সলমন খানের সঙ্গে তাঁর ঘনিষ্ঠতা বেড়েছে বলে বলি-পাড়ার কারও কারও দাবি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...