×
ব্রেকিং নিউজ :
দক্ষতার সাথে দ্রুত কাজ করার তাগিদ গণপূর্তমন্ত্রীর গোপালগঞ্জে মুকসুদপুরে অভিযোগ প্রতিকার বিষয়ক সমন্বয় সভা নড়াইলে দুস্থদের মাঝে বিনামূল্যে ছাগল বিতরণ বিলাইছড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেছেন আওয়ামীলীগ নেতৃবৃন্দ পিরোজপুরে ঈদ-উল ফিতরে ৩ লক্ষ দরিদ্র মানুষ পাচ্ছে ৯০৯ মেট্রিক টন চাল প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসি এলিট প্যানেলে অন্তর্ভুক্ত হলেন সৈকত রেলমন্ত্রীর সঙ্গে ভারতীয় হাইকমিশনারের সাক্ষাৎ বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের সম্পর্কের ভিত্তি স্থাপনে বাংলাদেশি আমেরিকানদের প্রশংসায় ডোনাল্ড লু মুক্তিযুদ্ধ ও সাম্প্রদায়িক সম্প্রীতির চেতনা তৃণমূলে ছড়িয়ে দেয়ার আহ্বান রাষ্ট্রপতির বিএনপি স্বাধীনতার মর্মার্থকে অকার্যকর করতে চায় : ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-০৯-০৭
  • ৫৬৫ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

সিরাজগঞ্জের উল্লাপাড়া ৩ টি প্রতিষ্ঠানে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সর্বমোট ১ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ৭ সেপ্টেম্বর মঙ্গলবার সকালে এ ভ্রাম্যমাণ আদালত অভিযান চালানো হয়।
সিরাজগঞ্জ জেলা ভোক্তা অধিকারের সহকারী পরিচালক মাহমুদ হাসান রনি জানান, ভোক্তা অধিকার ও র‌্যাব-১২ এর যৌথভাবে অভিযান চালিয়ে উল্লাপাড়া পৌর শহরের ঘোষগাঁতীর তাহান ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টারী, হাটিকুমরুল গোলচত্বরে ফুড ভিলেজ প্লাস খাবার হোটেল ও উপজেলার বালশাবাড়ির রাব্বি ব্রেড ফ্যাক্টরিতে অভিযান চালিয়ে মোট ১ লক্ষ ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের বিচারক মাহমুদ হাসান রনি বলেন, উল্লাপাড়া তাহান ব্রেড এন্ড বিস্কুট ফ্যাক্টারীতে তেলে ভেজাল ও কারখানার ভিতরে নোংরা পরিবেশে খাবার উৎপাদন করার দায়ে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। হাটিকুমরুল গোলচত্বরে ফুড ভিলেজ প্লাস হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার পরিবেশন করার দায়ে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। বালসাবাড়ীর রাব্বি ব্রেড ফ্যাক্টরকে একই কারণে -৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। উপজেলায় ভোক্তা অধিকারের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান ।
এ সময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া স্যানেটারী ইন্সপেক্টর ফজলুল হক বারী ও র‌্যাব-১২ এর কোম্পানি কমান্ডার জন রানা সহ তার নেতৃত্বে র‌্যাব-১২ এর সদস্যরা ছিলেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat