Logo
×
ব্রেকিং নিউজ :
সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৪৬ জন দলিত শিক্ষার্থী ও ৯টি এতিমখানার মাঝে চেক বিতরণ পুঁজিবাজার বাংলাদেশের দীর্ঘমেয়াদি অর্থায়নের প্রধান উৎস হবে : ভূমিমন্ত্রী জাতিসংঘের ৭৬তম অধিবেশনের উদ্বোধনী দিনে প্রধানমন্ত্রীর যোগদান লেকসিটিতে প্লট বরাদ্দে অনিয়ম হয়েছে কিনা খতিয়ে দেখা হবে : চসিক মেয়র কোন সাংবাদিক অহেতুক হয়রানির শিকার হবেন না : তথ্যমন্ত্রী ই-কমার্সে অস্বাভাবিক অফার দিয়ে পণ্য বিক্রি করলে মামলা করবে প্রতিযোগিতা কমিশন বার্বাডোজের প্রধানমন্ত্রী মোটলির শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ প্রধানমন্ত্রীকে জাতিসংঘের এসডিজি অগ্রগতি পুরস্কার প্রদান স্থানীয় সরকার নির্বাচন তৃণমূলে গণতন্ত্রের ভিত মজবুত করে: ওবায়দুল কাদের করোনা পরিস্থিতি মোকাবেলা করে এসডিজি অর্জনে বৈশ্বিক রোডম্যাপের আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 14/09/2021 06:24 PM
  • 37 বার পঠিত

আগামী অক্টোবরে টি-টুয়েন্টি বিশ্বকাপ শেষে বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান ক্রিকেট দল। ১৫ নভেম্বর বাংলাদেশের মাটিতে পা রাখার কথা পাকিস্তানের। ১৪ নভেম্বর অনুষ্ঠিত হবে বিশ্বকাপের ফাইনাল।
এই বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরি। ঐ সফরে টেস্ট, ওয়ানডে ও টি-টুয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। তবে সিরিজের সূচি এখনও চূড়ান্ত হয়নি।
বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘বিশ্বকাপের পরপরই পাকিস্তানের বিপক্ষে সিরিজ। এ ব্যাপারে ক্রিকেট অপারেশন্স বিভাগ পাকিস্তান বোর্ডের সাথে যোগাযোগ করছে। সফরে সব ফরম্যাটেই খেলা থাকবে, তবে ওয়ানডে ও টেস্ট বেশি থাকবে।’
ছয় বছর পর দেশের মাটিতে পাকিস্তানের বিপক্ষে খেলার সুযোগ পাবে বাংলাদেশ। ২০১৫ সালে সর্বশেষ বাংলাদেশ সফরে ২টি টেস্ট, তিনটি ওয়ানডে ও ১টি টি-টুয়েন্টি ম্যাচ খেলেছিলো পাকিস্তান।
টেস্ট সিরিজ ১-০ ব্যবধানে হারলেও, ওয়ানডে সিরিজে পাকিস্তানকে হোয়াইটওয়াশ করেছিলো বাংলাদেশ। একমাত্র টি-টুয়েন্টিও জিতেছিলো টাইগাররা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...