×
ব্রেকিং নিউজ :
  • প্রকাশিত : ২০২১-০৯-১৫
  • ৯৪৩ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ব্যাংকের এটিএম বুথে ছিনতাইয়ের চেষ্টাসহ দু’টি পৃথক ঘটনায় নগরীতে ৫ ছিনতাইকারী গ্রেপ্তার হয়েছে। কোতোয়ালী থানাা ফিরিঙ্গীবাজার ও পুরোনো রেল স্টেশন এলাকা থেকে তাদের আটক করা হয়। 
কোতোয়ালী থানা পুলিশ জানায়, গতকাল রাত দুইটার দিকে ৩ ব্যক্তি একটি মোটরসাইকেল নিয়ে ফিরিঙ্গীবাজার মোড়ে ইউসিবিএল ব্যাংকের এটিএম বুথের কাছে যায়। তারা মোটরসাইকেলটি রাস্তার বিপরীত পাশে রেখে টাকা তুলবে বলে এটিএম বুথের শার্টারে ধাক্কা দিতে থাকে। এটিএম বুথের ভিতরে থাকা সিকিউরিটি গার্ড মো. নাজিম উদ্দিন (৫২) শার্টার না খুললে আসামিগণ বাহির হতে জোরপূর্বক শার্টার খুলে এটিএম বুথের গ্লাসের দরজা খোলার চেষ্টা করে। রাত ১২ টার পরে এটিএম বুথের দরজা খোলার নিষেধাজ্ঞা থাকায় সিকিউরিটি গার্ড দরজা খোলেনি। এতে উত্তেজিত হয়ে ছিনতাইকারীরা চেচামেচি করে গার্ডকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং গ্লাসের দরজা ভাঙার চেষ্টা করে। তাদের চিৎকারে আশেপাশে থাকা লোকজন ঘটনা বুঝে থানায় সংবাদ দিলে এসআই সুকান্ত চৌধুরী ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে ৩ ছিনতাইকারীকে আটক করেন। আসামিরা জিজ্ঞাসাবাদে এটিএম বুথের টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে আসে বলে স্বীকার করে। 
ধৃত ৩ ছিনতাইকারী হচ্ছে নোয়াখালী জেলার সোনইমুড়ী থানার ওয়াসেকপুর গ্রামের গিয়াস উদ্দিনের পুত্র আনোয়ার হোসেন প্রকাশ বাবু (৩২),  কর্ণফুলী বৈরাগ ইউনিয়নের হামিদ আলীর বাড়ির মৃত আফছু মিয়ার পুত্র জহির আলম (৩৪) ও একই এলাকার অছি উদ্দিন চৌধুরী বাড়ির মো. ইউনুছের পুত্র আদনান (৩৭)। তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। 
এদিকে, এসআই অমিতাভ দত্ত ফোর্সসহ গতরাতে নৈশ ডিউটিকালে পুরাতন রেল স্টেশন সংলগ্ন নার্সারির সামনে ফুটপাতের ওপর দুই লোককে সন্দেহজনক ঘুরাফেরা করতে দেখে তাদেরকে আটক করেন। আসামিরা জিজ্ঞাসাবাদে পথচারীদের মালামাল ছিনতাইয়ের উদ্দেশ্যে ঘটনাস্থলে অবস্থান করছে বলে স্বীকার করে। শাহ জালাল (২০) ও আহসান প্রকাশ যুবরাজ (২২) নামে দুই ছিনতাইকারীর দেহ তল্লাশী করে ২ টি টিপ ছোরা উদ্ধার করা হয়। দু’জনের বাড়ি কুমিল্লা মুরাদনগর এবং তারা বাকলিয়া ইছহাকের পুল এলাকায় থাকতো।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat