Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 30/09/2021 04:07 PM
  • 52 বার পঠিত

কিছুদিন বিরতি দিয়ে আবারো কাজে ফিরেছেন বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। সম্প্রতি শেষ করেছেন ‘লস্ট’ শিরোনামের নতুন একটি সিনেমার কাজ। অনুসন্ধানমূলক গল্পে সিনেমাটি নির্মাণ করছেন অনিরুদ্ধ রায় চৌধুরী।
সিনেমাটিতে ইয়ামির সঙ্গে আরও দেখা যাবে পঙ্কজ কাপুর, রাহুল খান্না, নীল ভূপালম, পিয়া বাজপেয়ী ও তুষার পান্ডের মতো তারকাদের। তবে ‘লস্ট’-এর শুটিং শেষ হতে না হতেই আরেকটি সিনেমার শুটিংসেট দেখতে গিয়ে ইয়ামি চমকে দিলেন ভক্তদের। সম্প্রতি তিনি নতুন সিনেমার সেট দেখতে যাওয়ার বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। ছবিগুলো প্রকাশ্যে আসতেই ইয়ামির বিরতিহীন কাজ করার মানসিকতা দেখে মুগ্ধ হন সিনেপ্রেমীরা।
এ প্রসঙ্গে ইয়ামি বলেন, ‘ইন্ডাস্ট্রিতে কাজ করতে এসেছি। তাই চব্বিশ ঘণ্টা কাজ করতেও আমার আপত্তি নেই। আমি মনে করি, ক্যারিয়ার গড়তে পরিশ্রমের বিকল্প নেই। সেটা যে মাধ্যমেই হোক। তবে হ্যাঁ, মনে রাখার মতো গল্প ও চরিত্র না পেলে কাজের জন্য কাজ করতে চাই না।’
উল্লেখ্য, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ইয়ামির ‘ভুত পুলিশ’ সিনেমাটি। ইয়ামি, সাইফ, অর্জুন ও জ্যাকুলিন অভিনীত এই সিনেমাটি এরইমধ্যে দর্শকমহলে বেশ সাড়া ফেলেছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...