Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 11/10/2021 09:05 PM
  • 47 বার পঠিত

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনগণের জন্য রাজনীতি করেন। আজ সোমবার সকালে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার মুজিববর্ষ মঞ্চে বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠান ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে অনুদানের চেক বিতরণ কালে তিনি এ কথা বলেন।
মতিয়া চৌধুরী বলেন, যতক্ষণ শেখ হাসিনার হাতে দেশ পথ হারাবে না বাংলাদেশ। তিনি দেশের জনগনের কথা ভাবেন। জনগণের জন্য রাজনীতি করেন। মহামারী করোনাকালীন সময়ে প্রত্যন্ত গ্রাম অঞ্চলে মোবাইল ফোনের মাধ্যমে প্রধানমন্ত্রীর তহবিল থেকে টাকা পাঠিয়েছেন যা কেউ ভাবতেও পারেনি। মতিয়া চৌধুরী উপজেলার ৬৩২ মসজিদ ৮০ মন্দির ১৬ গীর্জা ও ২০টি শ্মশান কে ১০ হাজার টাকা করে নগদ অর্থ ও ৫৩৭ টি বিদ্যালয়ের শিক্ষার্থীকে নগদ ১ হাজার টাকা করে অনুদান দেন।
এসময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা হেলেনা পারভিন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সহ প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ। 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...