Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 12/10/2021 10:08 PM
  • 177 বার পঠিত

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ৬ বছরের শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগ এনে উল্লাপাড়া মডেল থানায় মামলা দায়ের করেছে শিশুটির মা। ঘটনাটি ঘটেছে উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর ইউনিয়নের চরবর্ধনগাছা গ্রামে। এ ঘটনায় পুলিশ মজনু মোল্লা(৫০) নামের ১ ব্যক্তিকে গ্রেফতার করেছে।
মামলা সূত্রে জানা যায়, গত ৪ অক্টোবর চরবর্ধনগাছা গ্রামের মৃত্যু করিম মোল্লার ছেলে মজনু মোল্লা একই গ্রামের ৬ বছরের শিশু কন্যাকে দোকানের খাবার কিনে দেবার কথা বলে নিজ বাড়ির ঘরের মধ্যে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির মা খুজতে খুজতে মজনুর ঘরে ঢুকে পড়ে দেখে তার কন্যাকে ধর্ষণের চেষ্টা করছে। শিশুটির মাকে দেখে ধর্ষক মজনু পালিয়ে যায়। শিশুর মা তার মেয়েকে উদ্ধার করে নিয়ে আসে।
১২ অক্টোবর মঙ্গবার শিশুটির মা বাদী হয়ে উল্লাপাড়া মডেল থানায় ধর্ষণ চেষ্টা মামলা দায়ের করলে তাৎক্ষনিক উল্লাপাড়া মডেল থানার উপ-পরিদর্শক মোঃ আব্দুস সালাম আসামি মজনুকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। পরে আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেলে পাঠিয়েছেন।
উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ হুমায়ুন কবির বিষয়টি নিশ্চিত করেন এবং আইনি ব্যব¯থার জন্য সকল প্রক্রিয়া সম্পন্ন করছেন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...