×
ব্রেকিং নিউজ :
রেমিট্যান্স প্রেরণকারীদের স্মার্ট কার্ড প্রদানের সুপারিশ করেছে অর্থ মন্ত্রণালয় স্থায়ী কমিটি এভিয়েশন শিল্পের উন্নয়নে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য চতুর্থ শিল্প বিপ্লবের সুফল দিতে সরকার নতুন প্রযুক্তি নিয়ে আসছে : শিক্ষা প্রতিমন্ত্রী ডেপুটি স্পিকারের সঙ্গে চীনের প্রাদেশিক কংগ্রেসের ভাইস চেয়ারম্যানের সাক্ষাৎ নির্মাণাধীন ভবনে লার্ভা পেলে নির্মাণ কাজ বন্ধ করা হবে : মেয়র তাপস বাংলাদেশে বিনিয়োগ করতে মরিশাসের প্রতি আহ্বান তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর সারাদেশে দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা কক্সবাজারে ভোটার তালিকায় থাকা রোহিঙ্গাদের তালিকা চেয়ে হাইকোর্ট আদেশ মন্ত্রী-এমপি’র স্বজনরা প্রার্থিতা প্রত্যাহার না করলে ব্যবস্থা: ওবায়দুল কাদের
  • প্রকাশিত : ২০২১-১০-১৩
  • ৬৫৮ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

ভোলা জেলার তজুমদ্দিন উপজেলায় আজ জেলেদের মাঝে ভিজিএফ’র চাল বিতরণ করা হয়েছে। চলতি অর্থবছরে ইলিশের প্রধান প্রজনন মৌসুমে ইলিশ শিকার থেকে বিরত থাকা ৫ নং শম্ভুপর ইউনিয়নের ১৭’শ ৬৫ জন জেলের মাঝে চাল তুলে দেন স্থানীয় সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন। বুধবার বেলা ১১ টায় শম্ভুপুর ইউনিয়নের আয়োজনে ৩ নং ওয়ার্ড এলাকার পঞ্চপল্লী মাধ্যমিক ব্যিালয় মাঠে সরকারি এ চাল প্রদান করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মরিয়ম বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, উপজেলা মৎস্য কর্মকর্তা আমির হোসেন, স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রাসেল মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রফেসর সাইদুজ্জামান, সাধারণ সম্পাদক কামাল উদ্দিন প্রমূখ উপস্থিত ছিলেন।
এখানে এমপি শাওন বলেন, সরকারের সঠিক কর্ম পরিকল্পনা ও রক্ষণাবেক্ষণে দেশে ইলিশের উৎপাদন বৃদ্ধি পেয়েছে। ইলিশের প্রধান প্রজনন সময় নির্বিঘœ ও মাছ ধরা থেকে জেলেদের বিরত রাখতে সরকার এ মানবিক খাদ্য সহায়তা দিচ্ছে। তাই আমাদের জাতীয় সম্পদ ইলিশ মাছ রক্ষায় সকলকে এেিগয়ে আসার জন্য আহবান জানান তিনি।
পরে এমপি শাওন লালমোহন উপজেলায় আন্তর্যাতিক দুর্যোগ প্রমশন দিবস-২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে র‌্যালী, আলোচনাসভায় যোগ দেন। এছাড়াও তিনি লালমোহন উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বাস্তবায়নে জাতীয় ইদুঁর নিধন অভিযান-২০২১ এর অনুষ্ঠানমালায় অংশ্রগ্রহণ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat