Logo
×
ব্রেকিং নিউজ :
সংশোধনের সুযোগ রেখে ডিসেম্বরে ড্যাপ গেজেট প্রকাশ হচ্ছে : এলজিআরডি মন্ত্রী পশ্চিম তীরে ইসরাইল আরো ১৩ শতাধিক বাড়ি নির্মাণ করবে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত ২৪ ঘন্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে নতুন ১৭৯ জন রোগী ভর্তি ভারতে ১শ’ কোটি মানুষকে কোভিড-১৯ টিকা দেয়ায় মোদীকে প্রধানমন্ত্রীর অভিনন্দন পেঁয়াজ উৎপাদন বৃদ্ধি ও সংরক্ষণের উদ্যোগ নেওয়া হয়েছে : বাণিজ্যমন্ত্রী ভারত-বাংলাদেশ সম্পর্ক অন্য যে কোন কৌশলগত অংশীদারদের চেয়ে গভীরতর : হর্ষ বর্ধন শ্রিংলা সমুদ্র অর্থনীতির অমিত সম্ভাবনা, দরকার সঠিক পরিকল্পনা ও বাস্তবায়ন ক্যাচ মিসের খেসারত দিল বাংলাদেশ দেশের ভাবমূর্তি ক্ষতিগ্রস্তকারীদের সম্পর্কে সচেতন হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
  • আপডেট টাইম : 13/10/2021 09:29 PM
  • 50 বার পঠিত

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় গ্রামীণ এলাকায় নজরদারী বাড়িয়ে অপরাধ দমনের লক্ষ্যে ১১টি ইউনিয়নের ৯৯ জন গ্রাম পুলিশের মাঝে বাইসাইকেল ও পোশাক বিতরণ করেছেন পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব চন্দন কুমার।
আনোয়ারা উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার দুপুরে উপজেলা পরিষদ মাঠে এসব বাইসাইকেল বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান তৌহিদুল হক চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী, চেয়ারম্যানদের মাঝে অসীম কুমার দেব, শাহাদাত হোসেন চৌধুরী, এম.এ কাইয়ুম শাহ ও মো. ইয়াছিন হিরো।
ইউএনও শেখ জোবায়ের আহমেদ জানান, গ্রামীণ এলাকায় যোগাযোগ বিচ্ছিন্নতার মধ্যেও কষ্ট করে দায়িত্ব পালন করেন গ্রাম পুলিশের সদস্যরা। তাই তাদের চলাচল ও কাজে গতি বৃদ্ধি করতে উপজেলার ৯৯ গ্রাম পুলিশকে বাইসাইকেল ও পোশাক দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...