×
ব্রেকিং নিউজ :
স্বাধীনতার ইতিহাসে মুজিবনগর সরকারের গুরুত্ব অপরিসীম : বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক মন্ত্রী নীলফামারীতে গোপন বৈঠককালে জামায়াতের তিন নেতা গ্রেপ্তার রবীন্দ্রনাথ বর্তমানে বিশ্বে আরো বেশি প্রাসঙ্গিক হয়ে উঠেছে : অর্থ প্রতিমন্ত্রী হাবিবের সেঞ্চুরিতে সুপার লিগের টিকিট পেল গাজী গ্রুপ টাঙ্গাইলে সম্প্রসারিত হয়েছে আদা ও হলুদ চাষের জমি গোপালগঞ্জে ৬ হাজার ৭২০ হেক্টর জমিতে বোনা আমন আবাদের লক্ষ্যমাত্রা হালদা থেকে বালু উত্তোলন, ৪ জনের কারাদন্ড নড়াইলে বরেণ্য চিত্রশিল্পীদের নিয়ে আর্ট ক্যাম্প চট্টগ্রামে আন্তর্জাতিক উইম্যান এসএমই এক্সপো শুরু হচ্ছে খেলাধুলায় অংশগ্রহণ শিশুদের শারীরিক ও মানসিক বিকাশের ক্ষেত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী
  • প্রকাশিত : ২০২১-১০-১৭
  • ৫৭২ বার পঠিত
  • নিজস্ব প্রতিবেদক

নড়াইল জেলায় আজ মাদক মামলায় মো. আজহারুল ইসলাম বিশ্বাস নামের একব্যক্তিকে মাদক মামলায় যাবজ্জীবন কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। এছাড়া ১০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশ প্রদান করা হয়েছে।
আজ রোববার নড়াইলের জেলা ও দায়রা জজ মুন্সী মো. মশিয়ার রহমান এ দন্ডাদেশ প্রদান করেন।
দন্ডপ্রাপ্ত মো. আজহারুল ইসলাম বিশ্বাস সাতক্ষীরা জেলার কলারোয় থানার দগিং বিশ্বাসপাড়ার খোরশদে আলি বিশ্বাসের ছেলে। আজ রায় প্রদানকালে আসামি আদালতে উপস্থতি ছিলেন।মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালরে ৮ নভেম্বর দুপুরে মাদক বিরোধী অভিযানকালে নড়াইল সদর থানার নিরালী বাহিরগ্রাম বাজার এলাকায় সেতুর উপর থেকে ৮০ বোতল ফেনসিডিলসহ আসামি আজহারুল ইসলাম বিশ্বাসকে আটক করে পুলিশ। পরে নড়াইল সদর থানায় সহকারি উপপরিদর্শক (এ এস আই) সুজন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।এ মামলায় ৯জন স্বাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে অভিযুক্ত আসামীকে ১৯৯০ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনরে ১৯(১) এর ৩ (খ) ধারায় এ দন্ডাদেশ প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...
#
ক্যালেন্ডার...

Sun
Mon
Tue
Wed
Thu
Fri
Sat